টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের ছাত্র ও ছাত্রীদের মাঝে করোনা টিকা দেওয়া হচ্ছে

0
158
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : টঙ্গীতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি মোকাবিলায় বাংলাদেশের সরকারের আওতায় শিক্ষার্থীদের মাঝে ফাইজারের টিকা কার্যক্রম শুরু করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজে শীতাতপ নিয়ন্ত্রিত রুমে এ টিকা দান পরিচালনা করেন।
সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেত এন্ড কলেজে ১২ থেকে ১৮ বছর বয়সের ছাত্র ও ছাত্রীদের মাঝে পর্যায় ক্রমে ২৮ শত শিক্ষার্থীদের মাঝে টিকা দেওয়া হবে। এবং আরো ৮ টি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ও ছাত্রীদের মাঝে সিরাজ উদ্দিন সরকার স্কুলে এই ফাইজারের টিকার দেওয়া হবে।
সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজর অধ্যক্ষ মো ওয়াদুদুর রহমানের সভাপতিত্বে টিকা কার্যক্রম উদ্ভোদন করেন গাজীপুর জেলার শিক্ষা অফিসার রেবেকা সুলতানা।
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এডঃ আজমত উল্লাহ খান।
বিশেষ অতিথি ছিলেন আমজাদ আলী সরকার স্কুলের সহকারী প্রধান শিক্ষক রাজ্জাক মিয়া,আরিচপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতানা রাজিয়া, সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের প্রভাতী শাখার সহকারী প্রধান জাহান আারা বেগম, দিবা শাখার সহকারী প্রধান মোঃ মজিবুর রহমান প্রমুখ।
অধ্যক্ষ মো ওয়াদুদুর রহমান বলেন,লাইনে দাঁড়িয়ে স্বাস্থ্য বিধি মেনে খুব সুন্দর পরিবেশ শিক্ষার্থীদের মাঝে এ টিকা দেওয়া হচ্ছে। অল্প সময়ের মধ্যে নিজ প্রতিষ্ঠানে টিকা দিতে পেয়ে সবাই আনন্দিত।
এ সময় শিক্ষা অফিসার রেবেকা সুলতানা বলেন, গাজীপুরের জেলা প্রশাসক,স্বাস্থ্য বিভাগ, শিক্ষা বিভাগের সমন্বয়ে সকল শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র ও ছাত্রীদের মাঝে স্বাস্থ্য বিধি মেনে করোনা ভাইরাসের (ফাইজার)টিকা আওতায় আনা হবে। আজ গাজীপুর সদর সহ কয়েক টি কেন্দ্রে এই টিকার কার্যক্রম পরিচালনা করা হচ্ছে ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here