ঠাকুরগাঁওয়ে অভ্যন্তরীন খাদ্যশষ্য গম সংগ্রহ অভিযান উদ্বোধন

0
172
728×90 Banner

মাসুদ রানা পলক,ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ে অভ্যন্তরীন খাদ্য সংগ্রহ মওসুমে গম সংগ্রহ অভিযান উদ্বোধন করা হয়। সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে অভিযান উদ্বোধন করেন আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, জেলা খাদ্য নিয়ন্ত্রক মোহাম্মদ বাবুল হোসেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক রইস উদ্দিন, সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম, অফিসার ইনচার্জ (তদন্ত) গোলাম মোর্তুজা,সদর উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন প্রমুখ।
জেলা খাদ্য নিয়ন্ত্রক অফিস সুত্রে জেলায় সরাসরি কৃষকদের কাছ থেকে এ বছর ৭৫ হাজার মেট্রিক টন গম সংগ্রহ করা হবে। এর মধ্যে সদর উপজেলায় ২ হাজার ৭২৩, বালিয়াডাঙ্গী উপজেলায় ৩ হাজার ১১৬, পীরগঞ্জ উপজেলায় ২ হাজার ৪৪২, রানীশংকৈল উপজেলায় ২ হাজার ৬৫০ এবং হরিপুর উপজেলায় ১ হাজার ৩৭৯ মেট্রিক টন গম সংগ্রহ করা হবে। ১৫ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত প্রতি কেজি গম ২৮ টাকা দরে সংগ্রহ করা হবে বলে জানা যায়।
আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, দেশে করোনা পরিস্থিতিতে দেশে খাদ্য ঘাটতি পুরনের জন্য সংগ্রহ অভিযান শুরু হলো এবং বাংলাদেশে প্রথম আমরা গম ক্রয় অভিযান শুরু করলাম।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here