ঠাকুরগাঁওয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য দুবৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত :আটক ১

0
102
728×90 Banner

মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও রিভার ভিউ উচ্চ বিদ্যালয়ে দুর্গাপূজার প্রতিমা বিসর্জনের সময় দুবৃত্তদের ছুরিকাঘাতে গরুতর আহত হয় কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য রয়েল বড়ুয়া ।
শুক্রবার রাতে গুরুতর আহত অবস্থায় প্রথমে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয় ।
এ ঘটনায় রিয়াজ নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
প্রত্যদর্শীরা জানায়, সন্ধায় শহরের রিভারভিউ উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ২ গ্রুপের সংঘর্ষ লাগে। এ সময় রয়েল বড়ুয়া সংঘর্ষ থামাতে গেলে তার বুকের বাম অংশে ছুরিকাঘাত করা হয়। উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়।
ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শাহরিয়ার সুজন জানান, পেটের বাম পাশে ছুড়ি দ্বারা সোজা ভাবে আঘাত করা হয়েছে। এতে অনেক রক্ত ক্ষরণ হওয়ার ফলে তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে ।
ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম জানান, এই ঘটনায় রিয়াজ নামে একজনকে আটক করে প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দ্রুত বাকি সকল দোষিদের আইনের আওতায় আনা হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here