ঠাকুরগাঁওয়ে ক্যানসার রোগীদের চেক প্রদান

0
157
728×90 Banner

মাসুদ রানা পলক, ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ে ক্যানসার রোগীর মাঝে চেক বিতরণ করেছে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ। ২০১৮-১৯ অর্থবছরে তালিকাভুক্ত কয়েকটি সাধারণ স্বেচ্ছাসেবী সংস্থা এবং সমাজসেবা অধিদফতরের তালিকাভুক্ত ১৪ জন ক্যানসার রোগীর মাঝে এই চেক বিতরণ করা।
আজ ৫ নভেম্বর মঙ্গলবার ঠাকুরগাঁও জেলা প্রশাসন ও জেলা সমাজসেবার আয়োজনে জেলা প্রশাসন কার্যালয়ের সম্মেলন কক্ষে এই চেক বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।
চেক বিতরণকালে আরো উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড.কে.এম কামরুজ্জামান সেলিম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক নূর কুতুবুল আলম, ঠাকুরগাঁও সিভিল সার্জন ডাঃ আনোয়ারুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী প্রমুখ।
এ সময় ১৪ জন ক্যানসার রোগীকে ৭ লক্ষ টাকা, ৬১টি সাধারণ স্বেচ্ছাসেবী সংস্থাকে ৬ লক্ষ ৭৯ হাজার টাকা, আধুনিক সদর হাসপাতাল সহ রোগী কল্যাণ সমিতিকে ১০ লক্ষ ৫০ হাজার টাকা, সমন্বয় পরিষদে ১ লক্ষ ৯০ হাজার, অপরাধী সংশোধন ও পুনর্বাসন সমিতিকে ১ লক্ষ ৪৫ হাজার টাকার মোট ২৭ লক্ষ ৬৪ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here