ঠাকুরগাঁওয়ে যুবতীকে ধর্ষণ ও হত্যার চেষ্টা

0
296
728×90 Banner

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের হরিহরপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত শস্তারাম সিংহ রায়ের মেয়ে পূরবী রানী রায় (৩১) কে ধর্ষণ ও হত্যা করার চেষ্টা করে মারপিট করেছে দূর্বৃত্তরা।
বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুপুর আড়াই টার দিকে হরিহরপুর গ্রামের পূরবী রানী রায়কে জগদিস রায় সহ তার পরিবারের অনেকে পূরবী রানী রায়কে তার বাড়ি থেকে বেড় করে তাকে ধর্ষন ও হত্যা করার উদ্দেশ্যে মারপিট করে। এতে পূরবী রাণী রায় গুরুতর আহত হয়।
পরে খবর পেয়ে তাকে তার ভাই ও সদর থানা পুলিশ উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন।
শুক্রবার দুপুর ১২ টার দিকে পূরবী রাণী রায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অভিযোগ করে বলেন, পূর্ব শক্রতার জের ধরে জগদিস, বিবেককান্ত, নরেন, গিরেন, সুবাস, অশোকসহ প্রায় ২০ জন মিলে তাকে ধর্ষণ ও হত্যার করার উদ্দেশ্যে গলা চাপে ধরে, লাঠি দিয়ে মারপিট করে, টানে হিচরে বাড়ি থেকে বেড় করে বাইরে নিয়ে গিয়ে আরও মারপিট করে।
তিনি আরও জানান, উক্ত দূর্বৃত্তরা আগেও আমাকে অনেক নির্যাতন করেছেন এবং তাদের নামে মামলাও করা হয়েছিল। এখন তিনি তাদের কঠোর শাস্তি ও বিচারের দাবি জানান।
এবিষয়ে ঠাকুরগাঁও সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মর্তুজা জানান, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ ফোর্স গিয়ে পুরোবি রাণী রায়কে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। তারা আমাদের অভিযোগ দিলে, অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
পুরোবি রাণী রায় মানব কল্যাণ পরিষদের নারী পুরুষের সমতা, অধিকার নিশ্চিত করণ প্রকল্পে চাকুরি করেন। কিন্তু তিনিই এখন নির্যাতনের শিকার। বর্তমানে তিনি ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভর্তি আছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here