ঠাকুরগাঁওয়ে ২ মোটরসাইকেল চোর আটক

0
89
728×90 Banner

মাসুদ রানা পলক, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলায় চোরাই মোটরসাইকেল বিক্রি করতে গিয়ে শাহিন(৩২) ও সবুজ ইসলাম(২২) নামের ঠাকুরগাঁও জেলা ২ জন মোটরসাইকেল চোরকে আটক করেছে পুলিশ।
শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) ভোর রাতে ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার সালন্দর ইউনিয়ন থেকে মোটরসাইকেল বিক্রি করার সময় তাদের আটক করা হয়। আটককৃত হলেন- শাহিন শহরের পূর্ব গোয়ালপাড়া এলাকার মৃত নূরুল ইসলাম ওরফে নূরু ড্রাইভারের ছেলে ও সবুজ ইসলাম কুমারপুর হঠাৎপাড়া এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে।
পুলিশ জানায়, ১৬ ফেব্রয়ারি ঠাকুরগাঁও শহরের গোয়ালপাড়া থেকে আসলাম পারভেজের বাসা থেকে একটি মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ে করা হয়। পরে পুলিশ মোটরসাইলেটি উদ্ধারে অভিযানে নামে।
গোপন সংবাদে পুলিশ জানতে পারে সালন্দর উচ্চ বিদ্যালয় মাঠে ঠাকুরগাঁও জেলার মোটরসাইকেল চোরের সক্রিয় সদস্যরা সেখানে একত্রিত হয়ে মোটরসাইকেল কেনাবেচা শুরু করেছে।
এ সময় সেখানে অভিযান চালিয়ে একটি হিরো হোন্ডা সহ ঠাকুরগাঁও জেলার মোটরসাইকেল চোর শাহিন ও সবুজকে আটক করে পুলিশ ।
ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, আটককৃত ২ জন রংপুর বিভাগের বিভিন্ন জেলায় মোটরসাইকেল চুরি করে নিয়ে আসছে বলে প্রাথমিকভাবে জবানবন্দি দিয়েছে। বিকেলে ঠাকুরগাঁও আদালতের মাধমে ঠাকুরগাঁও জেলার ২ জন চোর শাহিন ও সবুজকে কারাগারে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here