ডিএনসিসি ৩২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর ভারতে পালানোর চেষ্টাকালে শ্রীমঙ্গলে আটক

0
292
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : ক্যাসিনো বিরোধী চলমান অভিযানের অংশ হিসেবে সিলেটের মৌলভীবাজারের শ্রীমঙ্গল এলাকা থেকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হাবিবুর রহমান মিজানকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
আজ শুক্রবার (১১ অক্টোবর) সকালে র‌্যাবের একটি বিশেষ টিম মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গুহ রোডের হামিদা আবাসিক গেস্ট হাউজের সামনে থেকে তাকে আটক করা হয়।
র‌্যাব জানিয়েছে, রাজধানীর মোহাম্মদপুর এলাকার ওয়ার্ড কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হল হাবিবুর রহমান মিজান। তিনি গোপনে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন।
র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক সিনিয়র এএসপি মো: মিজানুর রহমান ভূঁইয়া আজ বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, দেশে চলমান ক্যাসিনো বিরোধী অভিযানের অংশ হিসেবে ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান মিজানকে আটক করা হয়েছে। সে দেশ থেকে পার্শ্ববর্তী দেশে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল। কাউন্সিলর হাবিবুর রহমান একাধিক মামলার আসামি। তাই তাকে আটক করা হয়েছে।
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গুহ রোডের বাসিন্দারা জানান, কয়েকদিন ধরে ওই এলাকায় হাবিবুর রহমান মিজানকে আনাগোনা করতে দেখে গেছে।
মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আবদুস সালেক বলেন, আমার থানা এলাকা থেকে র‌্যাব সদস্যরা কাউন্সিলর হাবিবুর রহমান মিজানকে আটক করে নিয়ে গেছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here