ঢাকা উত্তরের নবনির্বাচিত কাউন্সিলর শওকত রাজধানীর রামপুরা থেকে গ্রেফতার

0
142
728×90 Banner

এস,এম, মনির হোসেন জীবন : পুলিশের বিশেষ শাখার (এসবি) এক পরিদর্শককে মারধরের অভিযোগে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ২৩ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর সাখাওয়াত হোসেন শওকতকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার সন্ধ্যায় খিলগাঁও থানা এলাকায় পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি)র এক পরিদর্শককে মারধর ও হেনন্তা করেন কাউন্সিলর সাখাওয়াত হোসেন শওকত । পরে রাতেই রাজধানীর রামপুরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
মঙ্গলবার ( ৪ ফেব্রুয়ারি) ডিএমপি খিলগাঁও থানার ইন্সপেক্টর (তদন্ত) রাহাত খান সাখাওয়াত হোসেন শওকতকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশের খিলগাঁও জোনের সহকারী পুলিশ কমিশনার জুলফিকার আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আওয়ামী লীগ সমর্থিত নবনির্বাচিত কাউন্সিলর এবং ২৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন শওকতকে রামপুরা এলাকা থেকে পুলিশ আটক করেছে।
খিলগাঁও থানায় দায়েরকৃত মামলা সুত্রে জানা গেছে, সোমবার পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি)র এক পরিদর্শককে (ইন্সপেক্টর) মারধর করেন তিনি। ওই পুলিশ পরিদর্শক বাদী হয়ে খিলগাঁও থানায় একটি মামলা (নং ৭) দায়ের করেন। সেই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।
পুলিশের খিলগাঁও জোনের সহকারী কমিশনার জুলফিকার আলী জানান, গ্রেফতার কাউন্সিলরকে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here