ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র হতে যাচ্ছেন নজীবউল্লাহ হিরু!

0
476
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়ের হতে যাচ্ছেন কাজী মোঃ নজীবউল্লাহ হিরু। জানাগেছে আগামী ২৮ ডিসেম্বর আওয়ামী লীগের মনোনয়ন বাছাই বোর্ডে কাজী মোঃ নজীবউল্লাহ হিরুকে দলীয় মেয়র প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হচ্ছে। হিরু বাংলাদেশ বার কাউন্সিলের লিগ্যাল এডুকেশন কমিটির চেয়ারম্যান, ঢাকা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, তৎকালীন দক্ষিন এশিয়ার সর্ববৃহৎ জগন্নাথ কলেজের ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। কাজী মোঃ নজীবউল্লাহ হিরু বাংলাদেশ আওয়ামী লীগের নব-গঠিত কমিটির আইন বিষয়ক সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন।
নাম প্রকাশে অনিচ্ছুক আ.লীগ একাধিক নেতা জানান, কাজী মোঃ নজীবউল্লাহ হিরু আওয়ামী লীগের একজন ত্যাগী নেতা। শেখ হাসিনা মুক্তি আন্দোলনে অগ্রণী ভূমিকা রেখেছেন। তিনি দলের হাই কমান্ডের কাছেও খুবই জনপ্রিয় এবং পুরান ঢাকার মানুষের কাছে গ্রহন যোগ্য ব্যক্তি। এবার আওয়ামী লীগের ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের দলীয় মনোনয়ন পাচ্ছেন হিরু। সিদ্ধান্তটিও প্রায় চূড়ান্ত হয়ে রয়েছে । আনুষ্ঠানিক ঘোষণা হচ্ছে ২৮ ডিসেম্বর। নিবার্চন হবে আগামী ৩০ জানুয়ারি। এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাবেক ছাত্রলীগের সভাপতি ও ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন বলেন, হিরু ভাই একজন ক্লিন ইমেজের মানুষ। তার ভিতরে কখনো ক্ষমতার দম্ভ দেখিনি। তিনি মেয়র হলে দক্ষিণ সিটি কর্পোরেশনের মানুষ শান্তিতে বসবাস করতে পারবে।
এ প্রসঙ্গে কাজী মোঃ নজীবউল্লাহ হিরু সাংবাদিকদের বলেন, দল আমাকে মনোনয়ন দিলে সাধারণ মানুষের কল্যানে সিটি কর্পোরেশনের সেবক হিসাবে কাজ করে যাবো। আর দল যাকে মনোনয়ন দিবে তার পক্ষে কাজ করে যাবো।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here