দিনাজপুরে ওল্ড কেয়ার হোম স্থাপনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
209
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক:দিনাজপুর জিলা স্কুল ১৯৬৮ ব্যাচ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে আগামী ৬ সেপ্টেম্বর বিকেল ৫টায় ফার্মগেটস্থ KIB Training Room-60তে সভা অনুষ্ঠিত হবে।
উক্ত সভা সার্থক এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের ঐ সভায় উপস্থিতির বিষয়টি নিশ্চিত করার লক্ষ্যে ২৪ আগস্ট শনিবার সন্ধ্যা ৬টায় ধানমন্ডিস্থ ল্যাব এইড হাসপাতালের দক্ষিণ সংলগ্ন জিয়াংস রেঁস্তোরায় এক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


সংগঠনের সভাপতি এ কে শফিকুর রহমান মুকুলের সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক লায়ন এড. এম এ মজিদের সঞ্চালনায় পরিচালিত সভায় বক্তব্য রাখেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস-চ্যাঞ্চেলর ড. একেএম নূর-উন-নবী, পানি উন্নয়ন বোর্ডের সাবেক প্রধান প্রকৌশলী মশি-উর-রহমান, বিশিষ্ট সঙ্গীত শিল্পী ও পদস্থ সরকারি কর্মকর্তা (অবঃ) এনায়েত-এ-মওলা জিন্নাহ, প্রখ্যাত সিএ ফার্ম একনেবীনের পরিচালক ও বীর মুক্তিযোদ্ধা এড. এম এ হাই, বিশিষ্ট ব্যবসায়ী শাহ আলম, বিশিষ্ট সাংবাদিক ও গবেষক কামরুল হুদা, বিশিষ্ট সমাজসেবী ও ব্যবসায়ী হারুনুর রশীদ রাজা, বিশিষ্ট সমাজসেবী ও আয়কর আইনজীবী রেজাউল ইসলাম, জাতীয় সাংবাদিক সোসাইটির মহাসচিব নাসির উদ্দীন বুলবুল, সিনিয়র ও খ্যাতনামা প্রকৌশলী এম এ আজাদ, ঢাকাস্থ দিনাজপুর সমিতির যুগ্ম সম্পাদক শাহ মোঃ আশফাকুর রহমান ও দপ্তর সম্পাদক রোকমুনুর জামান রনি, ঢাকাস্থ দিনাজপুর জিলা স্কুল এ্যালেমনাই এসোসিয়েসনের নির্বাহী নেতা মোজাম্মেল হক প্রমুখ।
বক্তারা ওল্ড কেয়ার হোম প্রতিষ্ঠার বিষয়টি অত্যন্ত সময়োপযোগী এবং এ সভাকে একটি যুগান্তকারী মাইলফলক হিসেবে আখ্যায়িত করে বলেন, আগামী ৬ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবারের সভাটিকে সার্থক করার জন্য তাঁরা আপ্রাণ চেষ্টা ও সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন । এই সভাটি উপস্থিত সবার মনে প্রানের সঞ্চার করেছে বলে উপস্থিত সকলেই জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here