দুই ব্যাংক কর্মকর্তা করোনায় আক্রান্ত: মতিঝিলে অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল শাখা লকডাউন

0
222
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : মার্কেন্টাইল ব্যাংকের এক শাখার ব্যবস্থাপক (ম্যানেজার) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত ২৫ মার্চ তার শরীরে করোনা ধরা পড়ে। এরপর থেকে মার্কেন্টাইল ব্যাংকের ওই শাখাটির কার্যক্রম বন্ধ রয়েছে। বুধবার (৮ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছেন মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) কামরুল ইসলাম চৌধুরী।
তিনি জানান, ওই ম্যানেজারের শরীরে করোনার সংক্রমণ ধরা পড়ার পর থেকে তিনি চিকিৎসাধীন। বর্তমানে সুস্থ হয়ে উঠছেন তিনি। গত ২৬ মার্চ থেকে ব্যাংকের ওই শাখাটি বন্ধ রয়েছে।
এদিকে এক ব্যাংক কর্মকতা করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় রাজধানীর মতিঝিলে অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল শাখা লকডাউন করা হয়েছে।
ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহম্মদ শামসুল ইসলাম জানান, ব্যাংকের প্রিন্সিপাল শাখার এক কর্মকর্তার জ্বর ছিল। পরে টেস্ট করার পর রেজাল্ট কোভিড-১৯ পজেটিভ পাওয়া গেছে। তাই শাখাটি লকডাউন করে দিয়েছি।
তিনি বলেন, যে কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন, তিনি ব্যাংকের বৈদেশিক লেনদেন শাখায় কাজ করতেন। তার সঙ্গে এই সময় ব্যাংকে ছিলেন ৬২ জন, তাদের সবাইকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। আগামী ১৪ দিন ব্যাংক লকডাউন থাকবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here