দেশের প্রথম টেলকো সুপার অ্যাপ হিসেবে মাইবিএল-কে নতুনভাবে নিয়ে এল বাংলালিংক

0
63
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি :ঢাকা, ১০ আগস্ট, ২০২৩: দেশের প্রথম টেলকো সুপার অ্যাপ মাইবিএল-এর যাত্রা শুরুর মাধ্যমে বাংলালিংক ডিজিটাল সেবার পরিসর বৃদ্ধির ক্ষেত্রে উল্লেখযোগ্য পদক্ষেপ গ্রহণ করেছে। গ্রাহকদেরকে সেলফ কেয়ার সার্ভিসের সুবিধা দেওয়ার পাশাপাশি এখন বিনোদন, কনটেন্ট, স্বাস্থ্যসেবা, গেমিং, শিক্ষা, টিকিট বুকিং ও বিল পরিশোধসহ বিভিন্ন সুবিধা দেবে এই ডিজিটাল প্ল্যাটফর্ম।
নানা উদ্ভাবনী ডিজিটাল সেবা দিয়ে মাইবিএল সুপার-অ্যাপ ডিজিটাল মার্কেটপ্লেস হিসেবে কাজ করছে। এটি ব্যালেন্স রিচার্জের মতো সেবা দেওয়ার পাশাপাশি বিনোদনের মাধ্যম হিসেবেও গ্রহণযোগ্যতা অর্জন করেছে। দেশীয় মিউজিক স্ট্রিমের সবচেয়ে বড় সংগ্রহ রয়েছে অ্যাপটিতে। একইসাথে জনপ্রিয় অনেক মোবাইল গেম রয়েছে এতে।
মাইবিএল ব্যবহারকারীরা যেকোনো সময়ে যেকোনো স্থান থেকে সহজেই তাদের ইউটিলিটি বিল জমা দিতে পারেন, বুক করতে পারেন ভ্রমণের টিকিটও। এছাড়াও মাইবিএল সুপার-অ্যাপে রয়েছে বিভিন্ন ধরনের কোর্স, যেগুলির মাধ্যমে গ্রাহকরা নিজেদের সুবিধা মতো বিভিন্ন বিষয় শিখতে পারছেন। স্বাস্থ্যসেবা বিষয়ক সমাধান চাইছেন এমন গ্রাহকদের জন্য এখানে রয়েছে বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল-এর প্রত্যয়িত অভিজ্ঞ চিকিত্সকদের সাথে যোগাযোগের সুবিধা। ব্যবহারকারীরা দিনের যেকোনো সময়ে তাত্ক্ষণিকভাবে চিকিৎসকদের পরামর্শ নেওয়াসহ ঘরে বসে ওষুধ অর্ডারও করতে পারছেন।
বাংলালিংক—এর প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক অস বলেন, “মাইবিএল সুপার অ্যাপের মাধ্যমে আমরা টেলিকম খাতে প্রথম এই ধরনের সেবা নিয়ে এসেছি। এটি বাংলাদেশের মানুষের ডিজিটাল অভিজ্ঞতা আরও উন্নত করার ক্ষেত্রে একটি মাইলফলক, যা আমাদের ও সরকারের লক্ষ্যের সাথেও সঙ্গতিপূর্ণ। সুপার-অ্যাপটি চার কোটির বেশি বাংলালিংক গ্রাহককে বিল পরিশোধ বা প্যাক কেনার সুবিধা দেওয়ার পাশাপাশি সহজেই অডিও, ভিডিও, গেমস এবং শিক্ষামূলক ও স্বাস্থ্য বিষয়ক বিভিন্ন সেবা গ্রহণের সুযোগ দিচ্ছে।”
বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত বলেন, “দেশব্যাপী গ্রাহকদের নানা ধরনের চাহিদা পূরণে মাইবিএল সুপার-অ্যাপটি ডিজাইন করা হয়েছে। বাংলালিংক-এর ডিজিটাল অপারেটরভিত্তিক কৌশলের অংশ হিসাবে আমরা গ্রাহকদেরকে একটি ডিজিটাল প্ল্যাটফর্মের আওতায় সব ধরনের সেবা প্রদান করছি। আমরা আশা করি, এক জায়গায় সবকিছু পাওয়ার সুবিধাটি গ্রাহকরা গ্রহণ করবেন৷ এর মাধ্যমে আমরা বাংলাদেশের অন্যান্য ডিজিটাল সেবা প্রদানকারীদের সাথে অংশীদারিত্বের সুযোগও সৃষ্টি করছি।”
মাইবিএল সুপার-অ্যাপ ব্যবহারকারীরা এক প্ল্যাটফর্মেই তাদের নিজস্ব চাহিদা অনুযায়ী উন্নত ডিজিটাল সেবা নিরবচ্ছিন্নভাবে উপভোগ করতে পারবেন।
বাংলালিংক সম্পর্কে:
বাংলালিংক দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদের জন্য ডিজিটাল দুনিয়ার অপার সম্ভাবনা উন্মোচনের লক্ষ্যে নিরন্তর কাজ করে যাচ্ছে। প্রযুক্তির মাধ্যমে জীবনযাত্রার পরিবর্তনে বিশ্বাসী বাংলালিংক ডিজিটাল যুগের চাহিদা পূরণে সক্ষম একটি প্রতিষ্ঠানে রূপান্তরিত হওয়ার প্রচেষ্টায় নিয়োজিত। এটি নেদারল্যান্ডভিত্তিক সংযোগ প্রদানকারী প্রতিষ্ঠান ভিওন লিমিটেড-এর একটি সহযোগী প্রতিষ্ঠান, যা ন্যাসড্যাক ও ইউরোনেক্সটের তালিকাভুক্ত।
MyBL অ্যাপ : https://mybl.digital/App
ওয়েবসাইট: www.banglalink.net
ফেসবুক www.facebook.com/banglalinkdigital
টুইটার :https://twitter.com/banglalinkmela
ইউটিউব:https://www.youtube.com/banglalinkmela/
লিংকইডইন:https://www.linkedin.com/company/6660/
ইন্সটাগ্রাম:https://www.instagram.com/banglalink.digital/

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here