নওগাঁর ৫ উপজেলার সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ সম্পূর্ণ

0
126
728×90 Banner

সালাউদ্দীন আহম্মেদ, পোরশা নওগাঁ প্রতিনিধঃ দক্ষতা বৃদ্ধিতে নওগাঁ জেলার বিভিন্ন গণমাধ্যমে কর্মরত ৫ উপজেলার সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ ও সার্টিফিকেট প্রদান করা হয়েছে।
প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) এর সার্বিক তত্বাবধায়নে পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি বুলকুল চৌধুরী’র সভাপতিত্বে পত্নীতলা রিসোর্স সেন্টারে নওগাঁ জেলার সাপাহার,পত্নীতলা,পোরশা,ধামইরহাট ও বদলগাছী সহ মোট ৫টি উপজেলার ৩৫জন সাংবাদিকদের ৩দিনের বুনিয়াদি প্রশিক্ষণের শুভ উদ্বোধন করেন পিআইবি’র মহাপরিচালক জাফর ওয়াজেদ।
প্রশিক্ষক হিসেবে ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. প্রদীপ কুমার পান্ডে, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক আবদুল কাইয়ুম, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক কাজী আনিছ, মোহাম্মদ এনায়েত হোসেন গবেষক পিআইবি, সমন্বয়কারী নাসিমূল আহসান সহকারী প্রশিক্ষক পিআইবি।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: লিটন সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচাজর্ (ওসি) শামসুল আলম শাহ্।
প্রশিক্ষণ শেষে শুক্রবার (১১ডিসেম্বর) দুপুর ১২টায় প্রধান অতিথি সাংবাদিকদের হাতে সার্টিফিকেট তুলে দেন এবং বুধবার সকাল সাড়ে ৯টায় এর শুভ উদ্বোধন করা হয় ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here