নবীনগরে একই দিনে করোনা কেড়ে নিল স্বামী-স্ত্রীর প্রাণ

0
151
728×90 Banner
নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)-প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌর এলাকার আলীয়াবাদ গ্রামের বড় বাড়ির বাসিন্দা, বাংলাদেশ সেনাবাহিনীর সাবেক ওয়ারেন্ট অফিসার মো. আবুল কাসেম(৮১) গতকাল শনিবার  সকাল সাড়ে ৬টায় ও তার  স্ত্রী খাদিজা বেগম (৭১) দুপুর ১২টায় করোনা আক্রান্ত হয়ে ঢাকা সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) হাসপাতাল থেকে বাড়িতে বাবার লাশ নিয়ে আসার পথিমধ্যেই মায়ের মুত্যুর খবর এলো। একই দিনে বাবা-মাকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে গেছে তাদের সন্তানেরা। স্বামীর মুত্যুর ৬ঘন্টার পর স্ত্রীর মুত্যু এমন সংবাদে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
শনিবার বাদ আছর , আলীয়াবাদ দক্ষিণপাড়া কবরস্থান মাঠে আবুল কাসেমের নামাজে জানাজা শেষে, বাংলাদেশ সেনা বাহিনীর পক্ষ থেকে গার্ড অব অনারের পর তার লাশ তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে এবং বাদ মাগরিব খাদিজা বেগমের জানাজা শেষে স্বামীর পাশে তার লাশ দাফন করা হবে বলে তাদের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। আবুল কাসেম ও খাদিজা বেগম নবীনগর প্রেসক্লাবের সাবেক সদস্য আল মামুন ও আল মাসুম রাব্বির বাবা-মা। মুত্যুকালে এই দম্পতি তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
তাদের আত্মার মাগফেরাত কামনা করে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন নবীনগর প্রেসক্লাব,বিভিন্ন সামাজিক সংগঠন,জনপ্রতিনিধি,শিক্ষক সমাজসহ বিশিষ্টজনেরা।
Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here