তানোরে ২১শে আগস্ট গ্রেনেড হামলা দিবসে আ’লীগের সভা অনুষ্ঠিত

0
81
728×90 Banner

স্বপন, তানোর (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর তানোরে ২১আগস্ট গ্রেনেড হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাতে তানোর উপজেলা আওয়ামী লীগের দুই ব্যানারে সভা সমাবেশ করা হয়েছে। সরেজমিনে দেখা গেছে,২১আগস্ট গ্রেনেড হামলার নারকীয় ঘটনায় তানোর গোল্লাপাড়া বাজার হাট চালিতে তানোর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে নিন্দা ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়। এতে তানোর পৌর আওয়ামী লীগের সভাপতি ইমরুল হকের সভাপতিত্বে ও তানোর পৌর যুবলীগের সভাপতি রাজীব সরকার হিরোর সঞ্চলনায় নিন্দা ও প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রাব্বানী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল আজিজ, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র সাইদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুল হাসান পাপুল সরকার,উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক তোফায়েল আহমেদ খান,উপজেলা কৃষক লীগের সভাপতি জাইদুর রহমান, সাধারণ সম্পাদক আরব আলী,তানোর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ওহাব সরদার, যুবলীগ নেতা আরিফুজ্জামান বাচ্চু,উপজেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক মৃদুল ঘোষ,উপজেলা ছাত্র লীগের সাবেক সহসভাপতি তুষার খান প্রমূখ।

অপর দিকে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবুর সভাপতিত্বে গোল্লাপাড়া বাজার আওয়ামী লীগের পার্টি অফিসে উপজেলা আওয়ামী লীগের ব্যানারে প্রতিবাদ সভা পালন করেন। এতে নিন্দা ও প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না, বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফ খান,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রামকমল সাহা। উপজেলা মহিলা লীগের সভাপতি সোনিয়া সরদার,পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন, বাধাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমানসহ বিভিন্ন শ্রেণী পেশার জনসাধারণ গন উপস্থিত ছিলেন। উক্ত দুটি অনুষ্ঠান শেষে ২১আগস্ট গ্রেনেড হামলার ঘটনায় নিহত পরিবারের প্রতি গভীর শোক জানিয়ে দোয়া অনুষ্ঠিত করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here