নবীনগরে একই দিনে দুই লাশ উদ্ধার

0
114
728×90 Banner

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় পৃথক স্থান থেকে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
নিহতরা হলেন- উপজেলার রতনপুর গ্রামের মৃত কালাম মিয়ার ছেলে সজীব মিয়া ওরফে সুজন (৪০) ও নবীনগর পৌর এলাকার ভোলাচং গ্রামের বাবর আলীর ছেলে হোসেন মিয়া।
আজ বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকাল ১০ টা থেকে বেলা সাড়ে ১১টার মধ্যে নবীনগর থানা পুলিশ মরদেহ দুটি উদ্ধার করেন।
বিষয়টি নিশ্চিত করে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন জানান, রতনপুর গ্রামের পূর্বপাড়ার জনৈক হাওলাদার বাবুর পুকুর পাড়ে বাঁশ বাগানের কাছে সুজনের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে জানায়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত সুজনের মাথায় কোপের আঘাত রয়েছে। এতে তার মাথা থেকে প্রচন্ড রক্তক্ষরণ হয়।


পুলিশের এই কর্মকর্তা আরো জানান, ডায়াবেটিসে আক্রান্ত ভোলাচং গ্রামের হোসেন মিয়াকে তার শ্বাশুড়ি বুধবার রাতে পাতিল দিয়ে আঘাত করেছেন বলে পরিবারের সদস্যরা অভিযোগ করেন। এরপর তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখান থেকে বৃহস্পতিবার সকালে তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার প্রাক্কালে তিনি মারা যান। পরিবারের সদস্যরা শ্বাশুড়ির বিরুদ্ধে আঘাত করার অভিযোগ আনলেও পুলিশের প্রাথমিক তদন্তে হোসেন মিয়ার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।
উদ্ধার করা দুটি মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here