নবীনগরে ট্রলার ডুবি স্বামী স্ত্রীর মৃত্যু,সন্তান নিখোঁজ

0
100
728×90 Banner

নবীনগর( ব্রাহ্মণবাড়িয়ার)প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ট্রলার ডুবিতে একই পরিবারের স্বামী স্ত্রী নিহত ও সন্তান নিখোঁজ রয়েছে। নবীনগর পূর্ব ইউনিয়ন পরিষদের মোহল্লা গ্রামে গতকাল সোমবার (২৩/০৮) দুপুরে মাছ ধরার ট্রলার ডুবিতে এ দুর্ঘনাটি ঘটেছে। নিহতরা হচ্ছে, উপজেলার কাইতলা গ্রামের দুলাল মিয়ার ছেলে রিয়াদ (৩৫) ও তার স্ত্রী লিজা (২৩)। ট্রলার ডুবির এ ঘটনায় একমাত্র কন্যা সন্তান মারিয়া (৭) নিখোঁজ রয়েছে।
এলাকাবাসি ও পুলিশ সূত্রে জানা যায়, রিয়াদ ও তার পরিবারে সিলেট থেকে বেড়াতে রবিবার মামা শ্বশুরের বাড়ি উপজেলার মহল্লা গ্রামে আসে। ওই দিন সকালে মোহল্লা গ্রাম থেকে ভৈরবনগরের উদ্যেশে একটি মাছ ধরার ট্রলার নিয়ে ১০-১২ জন লোক ভ্রমনে বের হয়। পথিমধ্যে সোনাপাড়া নামকস্থানে দ্রুতগ্রামী স্পীডবোটের ঢেউয়ে নৌকাটি উল্টে যায়। ট্রলারে থাকা শামছুল জানান, প্রতিবছরই আমরা নৌকা ভ্রমনের উদ্যেশে এখানে আসি। দ্রুতগ্রামী স্পীডবোটের ডেউয়ে নৌকাটি তলিয়ে গেলে রিয়াদ ও তার স্ত্রী ঘটনাস্থলেই মারা যায়। তার মেয়ে মারিয়া নিখোঁজ রয়েছে।
এ ব্যাপারে নবীনগর থানার ওসি আমিনুর রশিদ বলেন, ট্রলার ডুবির ঘটনায় দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ মায়িরাকে উদ্ধারে কাজ চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here