নরসিংদীতে করোনা সংক্রমণ রোধে ডিসির সচেতনতামূলক প্রচারাভিযান

0
98
728×90 Banner

নরসিংদী থেকে হলধর দাস : নরসিংদীতে করোনা সংক্রমণের হার বেড়ে চলছে। গত ২৪ ঘন্টায় আরও ৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এটি চলতি জুন মাসে সর্বোচ্চ সংখ্যক শনাক্ত। এ পর্যন্ত জেলায় মোড় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৪ হাজার ৫১২ জনে এবং মৃত্যু হয়েছে ৬২ জনের।
এদিকে নরসিংদীতে সদ্য দায়িত্বপ্রাপ্ত জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান করোনা সংক্রমণ প্রতিরোধে সোমবার থেকে দেশব্যাপী লকাডাউন বাস্তবায়নের লক্ষ্যে শনিবার (২৬ জুন) নরসিংদী শহরের বিভিন্ন সড়কে এবং শিবপুর উপজেলা সদরের বাজার এলাকায় সচেতনতামূলক কর্মসূচী পালন করেছেন। উল্লেখিত এলাকায় প্রচারাভিযানকালে জেলা প্রশাসক পথচারীদের মধ্যে মাস্ক, স্যানিটাইজার ও করোনা প্রতিরোধমূলক সচেতনতা পচার পত্র বিতরণ করেন। এসময় হ্যান্ড মাইকে করোনা প্রতিরোধে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলাসহ সচেতন হওয়ার আহবান জানান।
এসময় তার সাথে ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুশফিকুর রহমান, নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী মোরশেদ, শিবপুর উপজেলা নির্বাহী অফিসার কাবিরুল ইসলাম, সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ শাহ আলম মিয়া, নরসিংদী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ প্রমুখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here