নরসিংদীতে ১২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
60
728×90 Banner

নরসিংদী থেকে হলধর দাস : বুধবার(২৩ ফেব্রুয়ারি-২০২২) সকালে র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদীর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী জেলার পলাশ থানাধীন দড়িহাওলাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ১২ কেজি অবৈধ মাদকদ্রব্য গাঁজাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী আবু সালেহ মুছা কে হাতে নাতে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আবু সালেহ মুছা (৩২) নরসিংদী জেলার পলাশ থানাধীন দড়িহাওলাপাড়া গ্রামের মমতাজ উদ্দিন এর ছেলে । গ্রেফতারের সময় তার কাছ থেকে ১২ কেজি গাঁজা, ০১টি মোবাইল ও নগদ ১০০০/- টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ নরসিংদী ও তার আশেপাশে জেলার বিভিন্ন স্থানে অবৈধ্য ভাবে মাদবদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল। গোয়েন্দা নজরদারীর মাধ্যমে আসামীর অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাব-১১, নরসিংদী এর একটি চৌকস দল তাকে হাতে নাতে গ্রেফতার করে।
উল্লেখ্য, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মাদক ব্যবসায়ী ও বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পলাশ থানায় প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।
র‌্যাব-১১, সিপিএসসি,নরসিংদীর কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ তৌহিদুল মবিন খান এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here