শেখ রাসেল সম্পর্কে নতুন প্রজন্মের শিশুদের অবগত করাতে হবে— সিরাজুল ইসলাম মোল্লা

0
73
728×90 Banner

নরসিংদী থেকে হলধর দাস : নরসিংদীতে কেক কেটে এবং শিশু-কিশোরদের মধ্যে ক্রীড়া সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণের মধ্য দিয়ে পালন করা হয়েছে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের ৩৪তম প্রতিষ্ঠা বার্ষিকী।
এ উপলক্ষ্যে বুধবার (২৩ফেব্রুয়ারি,২০২২) বিকেলে নরসিংদী প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও নরসিংদী-৩ (শিবপুর) আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরসিংদী জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর মোহাম্মদ আলী, শেখ রাসেল শিশু-কিশোর পরিষদের উপদেষ্টা ও পলাশের গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন চৌধুরী।
প্রধান অতিথি তার ভাষণে বলেন, শেখ রাসেল সম্পর্কে নতুন প্রজন্মের শিশুদের অবগত করাতে হবে তার সম্পর্কে লেখা বিভিন্ন পড়িয়ে। তাহলেই তারা শেখ রাসেলের মেধার কথা জেনে নিজেরা উৎসাহিত হবে। নিজেরা মেধাবী হতে প্রেরণা পাবে। জাতি হবে উপকৃত।
নরসিংদী জেলা শিশু-কিশোর পরিষদের সভাপতি দেলোয়ার হোসেন ভুইয়া’র সভাপতিত্বে এবং নরসিংদী প্রেস ক্লাবের সহ-সাধারণ সম্পাদক মনজিল এ মিল্লাত এর সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক লোকনাথ চন্দ্র বর্মন, রায়পুরা উপজেলা শাখার সভাপতি আব্দুল্লাহ আল মামুন,শিবপুর উপজেলা শাখার সভাপতি পিয়াস প্রমুখ। ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here