নরসিংদীর রায়পুরায় আগুনে দগ্ধ চিকিৎসাধীন নারীর মৃত্যু

0
116
728×90 Banner

নরসিংদী থেকে হলধর দাস : নরসিংদীর রায়পুরায় সাবেক দেবরসহ স্বজনদের দেয়া আগুনে দগ্ধ হয়ে চিকিৎসাধীন থাকার একদিন পর মারা গেছেন স্বামী পরিত্যক্তা এক সন্তানের জননী পারভীন আক্তার (৩০)। গতকাল সোমবার ভোর ৪টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তার মৃত্যু হয়। শরীরের ৭৫ শতাংশ থেকে ৮০ শতাংশ পোড়া নিয়ে চিকিৎসাধীন ছিলেন তিনি। নিহতের ভাই আক্রাম হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।
নিহত পারভীন আক্তার রায়পুরার মরজাল এলাকার প্রবাসী জাকির হোসেনের সাবেক স্ত্রী ও একই উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের সোবানপুর গ্রামের দানা মিয়ার মেয়ে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, রায়পুরা উপজেলার পাহাড় মরজাল এলাকার প্রবাসী জাকির হোসেনের সঙ্গে একই উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের সোবানপুর গ্রামের দানা মিয়ার মেয়ে পারভিন বেগমের বিয়ে হয়। তাদের দামপত্য জীবনে জেমি নামে ১২ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। স্বামী প্রবাসে থাকা এবং সংসারে বিভিন্ন কলহের জের ধরে ২০২০ সালের ৫ জানুয়ারি প্রবাসী জাকির হোসেনকে তালাক দেন পারভিন। তালাকের পর একই বছর নোটারির মাধ্যমে ১ মার্চ নরসিংদী শহরের দাসপাড়া মহল্লার শাহ আলম নামে এক যুবকে বিয়ে করেন। বিয়ের কিছুদিন পরই নানা অযুহাতে পারভিন বেগম পূনরায় বাবার বাড়ীতে চলে যায়। বাবার বাড়ীতে থেকেই যৌতুকের অভিযোগ এনে দ্বিতীয় স্বামী শাহ আলমের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। এ মামলায় শাহ আলম জেলও খাটেন। জেল থেকে বের হয়ে শাহ আলম পারভিনের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের অভিযোগ এনে মামলা দায়ের করলে মামলায় পারভীনও ৪ মাস জেল খাটেন বলে জানা গেছে।
রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল জানান, সোমবার ভোরে ঢাকায় চিকিৎসাধিন অবস্থান পারভিন মারা যায়। এই ঘটনায় একটি মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আলী হোসেন ও শাহরিয়ারকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here