নায়ক ইমনকে র‌্যাব সদর দপ্তরে নেওয়া হয়েছে: প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান মাহি

0
194
728×90 Banner
ডেইলি গাজীপুর প্রতিবেদক: ভাইরাল অডিও ক্লিপ ফাঁসের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চিত্রনায়ক ইমনকে র‍্যাব সদর দপ্তরে নেওয়া হয়েছে।
মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় ইমন র‍্যাব সদর দপ্তরে পৌঁছান।
এর আগে সোমবার (৬ ডিসেম্বর) রাতে তাকে ডিবি কার্যালয়ে ডাকা হয়েছিল।
র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, সম্প্রতি ভাইরাল হওয়া অডিও ক্লিপ ফাঁসের ঘটনায় চিত্রনায়ক ইমনকে জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব সদর দফতরে ডেকে আনা হয়েছে। এ বিষয়ে বিস্তারিত জানতে জিজ্ঞাসাবাদ চলছে।
ভাইরাল হওয়া অডিও ক্লিপে সদ্য পদত্যাগপত্র জমা দেওয়া প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, নায়িকা মাহিয়া মাহি ও নায়ক ইমনের কথোপকথন আছে।
অডিও ক্লিপে নায়িকা মাহির সঙ্গে প্রতিমন্ত্রীর অশ্লীল কথাবার্তা শোনা যায়। এক পর্যায়ে প্রতিমন্ত্রী নায়িকাকে গোয়েন্দা সংস্থার লোক দিয়ে তুলে এনে ধর্ষণের হুমকিও দেন।
সৌদি থেকে ফিরে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান মাহিমাহিয়া মাহি
সৌদি আরবে ওমরাহ পালন শেষে দেশে ফিরে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান চিত্রনায়িকা মাহিয়া মাহি।
মঙ্গলবার (০৭ ডিসেম্বর) বিকেলে এই কথা নিজের ফেসবুক অ্যাকাউন্টে জানান মাহি।
এই অভিনেত্রী লেখেন, ‘ওমরাহ থেকে ফিরেই আমার প্রথম এবং একমাত্র চাওয়া আমি আমাদের সবার অভিভাবক, আমাদের মমতাময়ী মা (মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা)’র সাথে ৩০ সেকেন্ডের জন্য হলেও দেখা করতে চাই। অনেক কিছু বলার আছে। এই মনোবাসনা নিয়েই আমি মক্কা ত্যাগ করবো। আমার বিশ্বাস এই চাওয়া ব্যর্থ হবে না। ’
এর আগে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে মাহির ফাঁস হওয়া অডিও নিয়ে কথা বলতে লাইভে আসেন মাহি।
সোমবার (০৬ ডিসেম্বর) রাতে তার ফেসবুক আইডিতে দুই মিনিট ৩০ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ শেয়ার করেন মাহি।
ভিডিওতে মাহিয়া মাহি বলেন, ‘আমি এখন পবিত্র হারাম শরিফে আছি। ওমরাহ পালন করছি। আমি যেটা বলার জন্য ভিডিওটা করছি। আমি সেদিনও বলেছিলাম। আমার বিকৃত এবং কুরুচিপূর্ণ ব্যবহার ও ভাষার প্রতি-উত্তর আমার জানা ছিল না। দুই বছর আগের ঘটনা। তখন আমি শুধু আল্লাহর কাছে বলেছিলাম। ’
তিনি বলেন, ‘আমি আরও একবার দেশবাসীর কাছে ছোট হলাম। কিন্তু আপনারা নিজের থেকে একটু চিন্তা করে দেখবেন, এ ভাষার প্রতি-উত্তর কী দেওয়া উচিত ছিল? সেদিন আমার আসলে কিছু বলার ভাষা ছিল না। তাই সেদিন কিছু বলিনি। আমি সেদিন চুপ থেকেছি পাশ কাটিয়ে। ’
এদিকে প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সে ভিত্তিতে মঙ্গলবার ব্যক্তিগত কারণ দেখিয়ে নিজ দপ্তরে পদত্যাগপত্র পাঠিয়েছেন তিনি। পদত্যাগপত্রটি বর্তমানে মন্ত্রিপরিষদ বিভাগে রয়েছে।
Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here