নিজের মোবাইল বিক্রি করে অসহায়দের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ

0
234
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের টঙ্গীতে করোনায় কর্মহীন অসহায় মানুষের মাঝে নিজ ব্যবহার করা মোবাইল ফোন বিক্রি করে ত্রাণ বিতরণ করলেন ইত্তেফাকের টঙ্গী সংবাদদাতা কাজী রফিক। কাজী রফিক জানান, দেশে করোনা ভাইরাসের কারনে মহামারী যখন সর্বত্র ছড়িয়ে পড়ে। তখন একজন সংবাদকর্মী হিসেবে নিজের জমানো অর্থ ও হাতের দামী মোবাইল ফোন বিক্রি করে অসহায় মানুষের মাঝে ত্রান-সাহায্য বিতরণ শুরু করেন। যেহেতু টঙ্গী একটি ঘনবসতিপূর্ণ এলাকা এখানে অসহায় মানুষের সংখ্যা অনেক বেশি। বিধায় বিভিন্ন সামাজিক রাজনৈতিক ব্যক্তিবর্গের ত্রান সব জায়গা না পৌঁছানোর কারণে তিনি নিজেই উদ্যোগ নিয়েছেন গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য। এরই ধারাবাহিকতায় তিনি পঞ্চম ধাপে প্রায় পাঁচশত পরিবারের মাঝে খাদ্য বিতরণ করেন। জানা যায়, আগামী ২৫ রমজান পর্যন্ত তিনি এই কার্যক্রম চালিয়ে যাবেন।
এছাড়াও, টঙ্গীতে ছোট-বড় মিলিয়ে প্রায় ২১টি বস্তিতে হাজার হাজার পরিবার অসহায় হয়ে ঘর বন্ধি হয়ে পড়ে আছে। শিল্পনগরীর টঙ্গীতে অনেক শিল্পপতি রয়েছে। এমনস্থায় অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ জানায় সাংবাদিক কাজী রফিক।
এব্যাপারে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল সাধুবাদ জানিয়ে বলেন, একজন সংবাদকর্মীর কাজ সংবাদ সংগ্রহ করা কিন্তু তিনি এই মহামারি করোনা ভাইরাসের সময় মানুষের মাঝে দাড়িয়েছেন আমি তার এই উদ্যোগকে সাধুবাদ জানাই। এছাড়া তিনি মহামারি করোনায় আটকে পড়া তৃতীয় লিঙ্গদের বাসায় গিয়ে ও খাদ্যদ্রব্য পৌঁছে দেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here