নড়াইলে করোনায় স্কুল শিক্ষকের মৃত্যু,পুলিশ সুপারসহ নতুন আক্রান্ত ২৩ জন

0
120
728×90 Banner

নড়াইল প্রতিনিধি: নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) করোনা আক্রান্ত হয়েছেন। শুক্রবার (১৭ জুলাই) রাত ১০দিকে পুলিশ সুপারের করোনা পরীক্ষার রিপোর্ট ‘পজিটিভ’ আসে। তিনি জানান, গত কয়েকদিন ধরে বাসায় আইসোলেশনে আছেন এবং তার শারীরিক অবস্থা ভালো আছে।
এদিকে, করোনা আক্রান্ত হয়ে নড়াইলের কালিয়া উপজেলার বড়দিয়ার শেখ ফজিলাতুন্নেছা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক আরিফুল ইসলাম চৌধুরী (৫৭) মারা গেছেন। শুক্রবার (১৭ জুলাই) রাত ৮টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।
আরিফুলের স্ত্রী একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসমা চৌধুরীও (৪৭) করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন।
পারিবারিক সূত্রে জানা যায়, করোনার উপসর্গ নিয়ে পাঁচদিন আগে অসুস্থ হন শিক্ষক আরিফুল ইসলাম। তাকে প্রথমে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে আরিফুলকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। গতকাল (শুক্রবার) বিকেলে করোনার রিপোর্ট ‘পজিটিভ’ আসে এবং ওইদিন রাত ৮টার দিকে তিনি মারা যান।
এদিকে আরিফুল দম্পতির একমাত্র সন্তান দশম শ্রেণির শিক্ষার্থী ফাহিম চৌধুরী করোনামুক্ত আছে।
সিভিল সার্জন ডাক্তার আবদুল মোমেন জানান, গত ২৪ ঘন্টায় নড়াইলে নতুন করে ২২জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নড়াইল সদরে পুলিশ সুপারসহ ১৬জন এবং লোহাগড়া উপজেলায় ছয়জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে নড়াইলে মোট ৫০৯জনের করোনা শনাক্ত হলো। এর মধ্যে ২১২জন সুস্থ হয়েছেন এবং নয়জন মারা গেছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here