পঞ্চগড়ে নৌকাডুবিতে শোক প্রকাশ: ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়াতে সরকারের প্রতি আহ্বান

0
84
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : পঞ্চগড় জেলার বোদা উপজেলার মাড়েয়ায় করতোয়া নদীতে নৌকা ডুবির ঘটনায় নারী ও শিশুসহ ২৯ জনের মৃত্যুতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে গভীর শোক প্রকাশ করেছেন ২০ দলীয় জোটের অন্যতম শরীক দল জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা’র সহযোগী সংগঠন যুব জাগপার সভাপতি মীর আমির হোসেন আমু।
গতকাল ২৫ সেপ্টেম্বর ২০২২, রোববার পঞ্চগড় জেলার বোদা উপজেলার মাড়েয়ার করতোয়া নদীতে আউলিয়া ঘাট হতে বদ্বেশরী মন্দিরে যাওয়ার পথে মাঝনদীতে নৌকাডুবিতে নারী ও শিশুসহ নিহতের সংখ্যা বেড়ে ২৯ জনে দাঁড়িয়েছে। এখনো নিখোঁজ রয়েছে ৬৩ জন।
যুব জাগপার সভাপতি মীর আমির হোসেন আমু আজ ২৬ সেপ্টেম্বর ২০২২, সোমবার গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় বলেন, এ এক মর্মান্তিক ট্রাজেডি। পঞ্চগড়ে এ ধরণের হৃদয় বিদারক ট্রাজেডি এবারই প্রথম। পঞ্চগড়বাসীর মতো আমিও আজ মর্মাহত। এই দূর্ঘটনায় নিহত সকলের শোকাহত পরিবার—পরিজন ও আত্নীয়স্বজনের প্রতি গভীরভাবে সমবেদনা প্রকাশ করেছে। যারা আহত হয়েছেন তাদের দ্রুত সুস্থতা কামনা করে।
তিনি নিহতদের সৎকার, আহতদের সুচিকিৎসা ও নিখোঁজদের দ্রুত উদ্ধার এবং ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়াতে সরকার ও স্থানীয় প্রভাবশালীদের এগিয়ে আসার আহ্বান জানান।
বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (মার্কসবাদী)
পঞ্চগড় জেলার করতোয়া নদীতে নৌকাডুবিতে মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)। ২৫ সেপ্টেম্বর ২২ রবিবার সনাতন ধর্মাবলম্বীরা মন্দিরে মহালয়ার পূজা দিয়ে ফেরার পথে পঞ্চগড় জেলার বোদা উপজেলার করোতোয়া নদীতে নৌকা ডুবিতে এখনও পর্যন্ত নারী পুরুষ ও শিশুসহ ২৯ জনের মৃত্যু ও অর্ধশতাধিক নিখোঁজ এর ঘটনায় শোক প্রকাশ করেছেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)র কেন্দ্রীয় কমিটির সভাপতি কমরেড ডাঃ এম এ সামাদ ও সাধারণ সম্পাদক কমরেড সাহিদুর রহমান|। আজ ২৬শে সেপ্টেম্বর ২০২২ সোমবার সংবাদ মাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে নেতৃদ্বয় এই শোক প্রকাশ করেছেন এবং নিহত ও নিখোঁজদের পরিবার আত্মীয় স্বজনদের প্রতি সহমর্মিতা জানিয়েছেন এবং নিহতদের সৎকার, আহতদের সুচিকিৎসা ও নিখোঁজদের দ্রুত উদ্ধার এবং এসকল পরিবারের পাশে দাঁড়ানোর জন্য সরকারের প্রতি জোর দাবি জানান। নেতৃদ্বয় দেশবাসীকেও এই অসহায় পরিবারগুলোর পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here