পল্লবীতে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে ১২ মামলার আসামী কিলার মহসীন নিহত

0
152
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর পল্লবী থানার ইস্টার্ন হাউজিং এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) সদস্যদের সঙ্গে বন্দুকযুদ্ধে ১২ মামলার আসামী শাহাদাত বাহিনীর পেশাদার খুনি, চাঁদাবাজ ও শীর্ষ সন্ত্রাসী মহসিন (৩৫) ওরফে কিলার মহসিন নিহত হয়েছেন। এঘটনায় র‍্যাবের তিন সদস্য আহত হয়েছেন। তাদেরকে ঢাকা সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা করা হয়েছে।
বৃহস্পতিবার দিনগত রাত পৌনে ৩টায় রাজধানীর পল্লবী থানার ইস্টার্ন হাউজিং এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
আজ শুক্রবার এলিট ফোর্স র‍্যাব-৪ এর সিনিয়র এএসপি সাজেদুল ইসলাম সজল গনমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মহসিন শীর্ষ সন্ত্রাসী শাহাদাত বাহিনীর অন্যতম সদস্য। তার বিরুদ্ধে ৭-৮টি হত্যা মামলা এবং ১২-১৩টি মাদক মামলা রয়েছে।
এদিকে, র‍্যাব-৪ এর অপারেশন অফিসার (এএসপি) জিয়াউর রহমান গনমাধ্যমকে জানান,বৃহস্পতিবার দিনগত রাত পৌনে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি পল্লবী থানার ইস্টার্ন হাউজিং এলাকায় শাহাদাত বাহিনীর পেশাদার খুনি, চাঁদাবাজ ও শীর্ষ সন্ত্রাসী কিলার মহসিন অবস্থান করছে। তখন সন্ত্রাসীরা র‍্যাবের উপস্থিতি টের পেয়ে তাদেরকে লক্ষ্য করে প্রথমে গুলি ছোড়ে, তখন আত্নরক্ষার্থে র‍্যাব সদস্যরা পাল্টা গুলি চালায়। এসময় উভয় পক্ষের মধ্যে কিছুক্ষণ গুলিবিনিময় হয়। এক পর্যায়ে কয়েকজন সন্ত্রাসী গুলি করতে করতে কৌশলে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে মহসীন নামে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
র‍্যাবের এই কর্মকর্তা আরো জানান, এ ঘটনায় র‍্যাবের তিন সদস্য আহত হয়েছেন। তাৎক্ষনিক ভাবে আহতদের নাম
জানা যায়নি।তাদেরকে ঢাকা সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, খালি তিনটি কার্তুজ, ম্যাগজিন ও প্রায় এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।
র‍্যাব-৪ এর এএসপি জিয়াউর রহমান বলেন, কিলার মহসিন শাহাদাত বাহিনীর পেশাদার খুনি, চাঁদাবাজ ও শীর্ষ সন্ত্রাসী। আসামির বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় মাদক ব্যবসা, খুন ও চাঁদাবাজিসহ প্রায় ১২টি মামলা রয়েছে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢাকা সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এঘটনায় র‍্যাবের পক্ষ থেকে সংশ্লিস্ট থানায় একাধিক মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here