রাজধানীতে বিপুল পরিমান ফেন্সিডিল,বিয়ার ও প্রাইভেটকারসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
145
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : প্রাইভেটকারে করে মাদক বিক্রি করার সময় রাজধানীর হাজারীবাগ থানা এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদক দ্রব্যসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা গুলশান বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ টিম।
গ্রেফতারকৃতরা হলেন, মোঃ আল আমিন (২৯) ও মোঃ মিরাজ (২৩)। অভিযানকালে তাদের হেফাজত থেকে ৩২০ বোতল ফেন্সিডিল, ৪০৮ ক্যান বিয়ার ও ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।
এদিকে, আজ ডিএমপির গোয়েন্দা গুলশান বিভাগের সহকারী পুলিশ কমিশনার মোঃ মাহবুবুল আলম গনমাধ্যমকে জানান, বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ৮টার দিকে রাজধানীর হাজারীবাগ এলাকার শিকদার রিয়েল এস্টেট এর কার্জন মটরস ওয়ার্কশপের সামনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।
গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা আরো বলেন, গ্রেফতারকৃতরা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানীর হাজারীবাগসহ বিভিন্ন এলাকায় প্রাইভেটকারে করে বিক্রি করতেন। আটককৃতরা মাদক সিন্ডিকেটের সদস্য। প্রাথমিক জিঞ্জাসাবাদে তারা মাদক বেঁচাকেনার সাথে জড়িত বলে স্বীকার করেছে। জিঞ্জাসাবাদ শেষে আটককৃতদেরকে আজ আদালতে পাঠানো হয়েছে। এ বিষয়ে তাদের বিরুদ্ধে হাজারীবাগ থানায় মামলা রুজু হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here