পূবাইলে জনপ্রিয়তায় এগিয়ে মহিলা কাউন্সিলর প্রার্থী রাফেজা আক্তার

0
89
728×90 Banner

মোঃদেলোয়ার হোসেন,পূবাইল (গাজীপুর) প্রতিনিধিঃ আসন্ন গাজীপুর সিটি নির্বাচনে পূবাইলে ৪০,৪১ ও ৪২নং ওয়ার্ডের (সংরক্ষিত মহিলা আসন-১৪) থেকে জনগণের মনোনীত মহিলা কাউন্সিলর প্রার্থী মোছাঃ রাফেজা আক্তার এর জনপ্রিয়তা এখন তুঙ্গে। ৪০,৪১ ও ৪২নং ওয়ার্ডে তিনি জনগণের পছন্দের প্রার্থী বলে মন্তব্য করছেন ওয়ার্ডের বাসিন্দারা।
তার প্রার্থীতাকে কেন্দ্র করে এলাকায় উচ্ছাস ও আনন্দঘন পরিবেশ বিরাজ করছে। ৪০,৪১ও ৪২ নং ওয়ার্ডে এখন পূর্ণ নির্বাচনী আমেজ চলছে। বাড়িতে বাড়িতে আলাপ আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশনের ২৫মে নির্বাচন নিয়ে। এলাকায় বেশ কিছু সংখ্যক বাসিন্দার সঙ্গে আলাপচারিতায় দেখা গেছে এই ৪০,৪১ ও ৪২ নং ওয়ার্ডে অন্যান্য কাউন্সিলর প্রার্থীর চেয়ে এগিয়ে রয়েছেন মোছাঃ রাফেজা আক্তার । তরুণ এই নেত্রীর জনপ্রিয়তা এখন শীর্ষে।
রাফেজা আক্তার ৪০ নং ওয়ার্ডের তেলিনগর গ্রামের রহম আলীর মেয়ে। তিনি একজন সৎ সাহসী নিঃস্বার্থ সমাজ সেবিকা গরীব-দুঃখী ও মেহনতি মানুষের বলিষ্ঠ কণ্ঠস্বর তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে বি.এ (অনার্স), এম.এ (ইতিহাস) শেষ করে বর্তমানে মেঘডুবি আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা এবং পূবাইল থানা মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সভাপতি,পূবাইল নারী উন্নয়ন সংস্থা। তিনি এলাকায় একজন সৎ মানুষ হিসেবে পরিচিত। তার এলাকায় তিনি একজন মানবপ্রেমী মানুষ হিসাবে পরিচিত তিনি মানুষের সুখে দুঃখে বিপদে-আপদে সবার পাশে থাকেন। তার সততা ও ন্যায় নিষ্ঠার উপর বিশ্বাস রেখে এলাকার জনগণ আগামী ৫ বছরের জন্য ৪০,৪১ ও ৪২নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসাবে মোছাঃ রাফেজা আক্তার কে দেখতে চান। এ বিষয়ে ৪০,৪১ ও ৪২নং ওয়ার্ডের বাসিন্দারা বলেন, মোছাঃ রাফেজা আক্তার আমাদের ওয়ার্ডে একজন ভালো মানের প্রার্থী। তার কোন বিকল্প নেই। তাঁর মতো সৎ, যোগ্য ও তারুণ্য নেতৃত্ব মহিলা কাউন্সিলর হলে এলাকা বদলে যাবে।
রাফেজা আক্তার বলেন, আমি কাউন্সিলর নির্বাচিত হয়ে অত্র ওয়ার্ডের মানুষের সুখে-দুঃখের বন্ধু হয়ে পাশে থাকতে চাই। জনগণকে সাথে নিয়ে এলাকার উন্নয়ন, অগ্রগতিতে কাজ করে যাবো। সততা ও ন্যায় আমার পুঁজি। মানুষের ভালোবাসা ও দোয়া নিয়ে এগিয়ে যেতে চাই। ৪০,৪১,ও ৪২ নং ওয়ার্ড বাসীর সেবা করার সুযোগ চেয়ে তিনি সকলের কাছে দোয়া এবং আগামী ২৫ই মে গ্লাস মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।
তিনি আরো বলেন,গাজীপুর সিটি কর্পোরেশনের ৪০,৪১ ও ৪২নং ওয়ার্ডের বাসিন্দারা তেমন কোন সুবিধা পায় নাই। সেই সকল মানুষের সুবিধা নিশ্চিত করাই আমার প্রধান কাজ হবে। তিনি আরো বলেন মহিলা কাউন্সিলর নির্বাচিত হলে তার সম্মানীভাতা ৪০,৪১ ও ৪২ নং ওয়ার্ডবাসীর যারা দারিদ্র আছেন তাদের মধ্যেই বিতরণ করা হবে।
উল্লেখ্য থাকে যে ৪০,৪১ ও ৪২ নং ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৫৮,৯৪২জন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here