আধুনিক স্মার্ট ও বাসযোগ্য ৪০নং ওয়ার্ড গড়তে চান আলহাজ্ব আজিজুল রহমান শিরিষ

0
106
728×90 Banner

অলিদুর রহমান অলি:আগামী ২৫ মে ২০২৩ গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে গাজীপুর মহানগরের ৪০নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হিসেবে জনপ্রিয়তা এগিয়ে রয়েছেন সাবেক কাউন্সিলর আলহাজ্ব আজিজুল রহমান শিরিষ।
গত ৩০ এপ্রিল গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই এ ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হিসেবে তার মনোনয়ন পত্র বৈধ ঘোষণা করেছেন নির্বাচন কমিশনারের রিটার্নিং কর্মকর্তা।
তিনি লাটিম প্রতিক পেয়েছেন এবারের নির্বাচনে।
আলহাজ্ব আজিজুল রহমান শিরিষ মহামারী করোনা কালীন সময়ে গরিব অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতা হাত বাড়িয়ে ছিলেন। এলাকায় সমাজসেবা মূলক কাজে ও গরিব দুঃখী অসহায় দরিদ্র মানুষের বিপদে পাশে দাঁড়াতেই পছন্দ করেন তিনি। গাজীপুর সিটি কর্পোরেশনের প্রথম ও দ্বিতীয় নির্বাচনে কাউন্সিলর হিসেবে তিনি বিপুল ভোটে নির্বাচিত হয়েছিলেন। এর আগে তিনি পুবাইল ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন।
প্রতিবেদক এর সাথে আলাপ কালে তিনি বলেন, আমি নির্বাচিত হলে চেষ্টা করব দল মত নির্বিশেষে ঐক্যবদ্ধভাবে সকলকে সাথে নিয়ে এই ৪০ নং ওয়ার্ডকে একটি স্মার্ট ওয়ার্ড গড়ার।
তিনি আরো বললেন, নগরায়নের যে সকল সুবিধা সাধারণ মানুষের জন্য রয়েছে, রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থা, শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় সকল সুযোগ সুবিধা ও সেবা দেওয়ার চেষ্টা করব। মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
৪০নং ওয়ার্ডের সাধারণ মানুষের সাথে কথা বলে জানা যায়, একজন সৎ ও জনদরদি মানুষ তিনি। মানুষের সুখে দুঃখে তিনি সব সময় এগিয়ে আসেন। ৪০নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে এলাকার সর্বস্তরের জনগণ ও ভোটাররা তাকে পুনরায় কাউন্সিলর হিসেবে দেখতে চান। তিনি বলেন, দুইবার কাউন্সিলর নির্বাচিত হয়ে ৪০নং ওয়ার্ডে ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি। এই ওয়ার্ডে ছোট-বড় প্রায় ২৫/৩০টি নতুন রাস্তা করে দিয়েছি। যা মানুষ এখন সুবিধা ভোগ করছেন।
তিনি আরো বলেন, আমি কাউন্সিলর দায়িত্ব নেওয়ার পর এলাকায় মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজি নির্মূল করেছি। ওয়ার্ডের এমন কোন মসজিদ মাদ্রাসা নেই যেখানে সরকারী বা ব্যক্তিগত ফ্রান্ড থেকে আমি অনুদান না দিয়েছি।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here