পোরশায় ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন: সভপতি এনামুল ও সাধারণ সম্পাদক হাবিব

0
168
728×90 Banner

পোরশা(নওগাঁ)প্রতিনিধিঃ নওগাঁর পোরশা উপজেলার তেঁতুলিয়া ও নিতপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকালে তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে সংশ্লিষ্ট ইউনিয়ন আওয়ামীলীগ ও বিকালে নিতপুর দলীয় কার্যালয় প্রাঙ্গনে নিতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।
এতে সংশ্লিষ্ট ইউনিয়ন দু’টির সভাপতি শহিদুল্লাহ শাহ্ ও আব্দুল মাতিন সভাপতিত্ব করেন।
সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল, উপ-প্রচার সম্পাদক রনজিত সরকার, পোরশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ারুল ইসলাম, সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী ও সাধারন সম্পাদক মোফাজ্জল হোসেন।
সম্মেলনে প্রধান অতিথি শহিদুল্লাহ্ শাহ্কে তেঁতুলিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ফারুক হোসেন মিঞাকে সাধারন সম্পাদক করেন।
অপরদিকে আলহাজ্ব এনামুল হককে সভাপতি ও হাবিবুর রহমান হাবিবকে সাধারন সম্পাদক করে নিতপুর ইউনিয়ন আওয়ামীলীগের ৬৯সদস্য বিশিষ্ট কমিটির ঘোষনা করেন।
এসময় সাপাহার উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহাজাহান হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ওবাইদুল্লা শেখ, গাঙ্গুরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু বক্কার সিদ্দিক সহ স্থানীয় আওয়ামীলীগ ও এর অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here