পোরশায় ওপেন হাউজ ডে পালিত

0
198
728×90 Banner

সালাউদ্দীন আহম্মেদ, পোরশা (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর পোরশায় থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে/২০১৯ পালিত হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টার সময় নিতপুর শহীদ পিংকু বালিকা উচ্চবিদ্যালয় মিলনায়তনে এ বিষয়ে এক আলোচনা সভা অনুৃষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া, বিপিএম।
তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্ননের রোল মডেল। সেই ধারাবাহিতা বজায় রাখতে সমাজ থেকে মাদক, সন্ত্রাস জঙ্গিবাদ, ইভটিজিং চিরতরে নির্মূল করা সহ ও বাল্যবিবাহ রোধে সবাইকে ভূমিকা রাখার আহ্বান জানান।
অনুৃষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোর্শেদ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন, সহকারী পুলিশ সুপার (সাপাহার সার্কেল) বিনয় কুমার।
অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান শাহিন এর সভাপতিত্বে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওসি (তদন্ত) নীরেন্দ্রণাথ, ভাইস চেয়ারম্যান কাজিবুল ইসলাম, নিতপুর ইউপি চেয়ারম্যান শাহ্ আবুল কালাম চৌধুরী, বিশিষ্ট সমাজসেবক আব্দুল হাই, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক গোলাম হাফিজ, প্রেসক্লাবের সেক্রেটারি এম রইস উদ্দিন, সিনিয়র সহ সভাপতি কামরুজ্জামন বাবু, সদস্য আমির উদ্দিন ও সাংবাদিক সালাউদ্দীন আহম্মেদ, প্রমুখ।
এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা (মহিলা) আ’লীগের সভাপতি নাসিমা বেগম। এসময় উপস্থিত ছিলেন, পোরশা থানা পুলিশের সকল সদস্য গন, সাংবাদিক, গণ্যমান্য ব্যক্তিগণ, মসজিদের ইমাম ও নিতপুর শহীদ পিংকু বালিকা উচ্চবিদ্যালয় এর ছাত্রীরা ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here