বঙ্গবন্ধুর আদশর্কে বুকে ধারণ করলে কোন বাধাই বাংলাদেশে থাকবে না : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

0
193
728×90 Banner

মোঃ শাহজালাল দেওয়ান : আমরা আমাদের বঙ্গবন্ধুর আদর্শে ছাত্র-যুবক বন্ধুরা যদি চলার পথে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করি তাহলে কোন বাধাই বাংলাদেশে থাকবে না,৭ই মার্চ শনিবার রাতে গাজীপুর ২ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি টঙ্গীর মুদাফা হাজী সৈয়দ আলী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেছেন।
অনুষ্ঠানে সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশন ৫২ নং ওয়ার্ড কাউন্সিলর, হাজী সৈয়দ আলী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদ কার্যনির্বাহী সদস্যর সভাপতি মোঃ আব্দুল আলী মোল্লা। অনুষ্ঠান সঞ্চালনা করেন গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক সদস্য আলহাজ্ব মোঃ বদরুল আলম পাশা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস আহস্মেদ, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাহিদুল কবীর আনোয়ার, ৫২ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিল আলহাজ্ব মোঃ আতাউর রহমান,টঙ্গী থানা আওয়ামীগ সভাপতি মোঃ ফজলুল হক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোতাহার হোসেন,টঙ্গী থানা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান কানন মোল্লা,টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজের প্রভাষক আলহাজ্ব মোঃ মাহবুবুল আলম,গভর্নিং বডি শিক্ষক প্রতিনিধি মোঃআবু জাফর আহম্মেদ, শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আমিরুল ইসলাম। অনুষ্ঠানের প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি বলেন ৭ই মার্চ বাঙ্গালি জাতির জন্য একটি গর্ভের দিন,একটি অহংকারের দিন, যেদিনে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছেন এবারের সংগ্রাম মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম, এমন একজন ব্যক্তি যার এক কথায় সারা বাংলাদেশের সাড়ে সাত কোটি বাঙালি মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ে দেশকে স্বাধীন করেছেন বিশ্বে এমন কোন নেতা খুঁজে পাওয়া যাবে না যার এক কথায় এভাবে ঐক্যবদ্ধ হতে পারে। মন্ত্রী আরও বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যখন বলেছিলেন রক্ত যখন দিয়েছি রক্ত আরও দেবো এদেশের মানুষকে মুক্ত করে ছাড়বো ইনশাআল্লাহ। উনার প্রতি বিনম্র্র শ্রদ্ধা ঞ্জাপন করে এই ৭ই মার্চ পবিত্র দিনে আজকে আমরা এখানে উপস্থিত হতে পেরে তিনি নিজেকে গর্ববোধ মনে করছি,এই দিনটিকে কাজে লাগিয়ে আমরা আমাদের বঙ্গবন্ধুর আদর্শে ছাত্র-যুবক বন্ধুরা যদি চলার পথে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করি তাহলে কোন বাধাই বাংলাদেশ থাকবে না ।
আলোচনা সভা শেষে টঙ্গীর মুদাফা হাজি সৈয়দ আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। মনমুগ্ধ সাংস্কৃতিক অনুষ্ঠানের রাতে টঙ্গী পশ্চিম থানা অফিসার ইনচার্জ ওসি এমদাদুল হক সংগীত পরিবেশন করেন ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here