বরেণ্য আলেমেদ্বীন শায়খে বরুণার ইন্তেকালে শোক

0
101
728×90 Banner

সিলেট : জামিয়া লুৎফিয়া আনোয়ারুল উলুম হামিদনগর, মৌলভীবাজার বরুনা মাদ্রাসার সদরে মুহতামিম ও শায়খুল হাদীস, আঞ্জুমানে হেফাজতে ইসলামের আমীর ও বাংলাদেশ কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড বেফাকের সহ-সভাপতি হযরত মাওলানা খলিলুর রহমান হামিদী (পীর সাহেব বরুনা) ইন্তেকালে গভীর শোক ও তাহার শোকাহত পরিবারের গভীর সমবেদনা এবং মরহুমের মাগফেরাত কামনা করেছেন জামেয়া দারুল উলুম সিলেটের সিনিয়র শিক্ষক, বাংলাদেশ রিপোটার্স ক্লাবের স্থায়ী সদস্য ও বাংলাদেশ অনলাইন রিপোটার্স ক্লাব সিলেট জেলার সাধারন সম্পাদক হাফিজুল ইসলাম লস্কর।
শুক্রবার (১০ অক্টোবর) বাদ সন্ধ্যা এক বিবৃতিতে তরুন আলেমেদ্বীন ও সাপ্তাহিক ইউনানী কন্ঠের সম্পাদক হাফেজ মাওলানা হাফিজুল ইসলাম লস্কর বলেন, বাংলাদেশের অন্যতম বরেণ্য আলেমেদ্বীন শায়খে বরুণা (রহ.) আজীবন মুসলিম উম্মাহর কল্যাণে নিজেকে নিয়োজিত রেখে ছিলেন। কোরআন ও হাদিছের খেদমতের মাধ্যমে অসংখ্য আলেম তৈরি করেছেন এবং ইসলাহি নেসবতে পথহারা মানুষদের আল্লাহর পথের দিশা দিয়েছেন। তিনি ছিলেন আল্লাহর দ্বীনের এক নিবেদিত সৈনিক। হযরতের মৃত্যুতে মুসলিম সমাজে এক শুণ্যতা বিরাজ করছে যা কখনো পুরণ হওয়ার নয়।
আল্লাহ রাব্বুল আলামীন মরহুমের দীনি খেদমতগুলো কবুল করে জান্নাতের সুউচ্চ মাকাম দান করুন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, শুভাকাঙ্খী ও গুণগ্রাহী সকলকে সবরে জামীলের তওফিক দিন। (আমিন)।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here