বস্তিবাসিদেরকে উচেছদ নয়, তাদেরকে স্থায়ী ভাবে পুর্নবাসন করা হবে—–তাবিথ আউয়াল

0
187
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : আমি মেয়র হিসেবে বিজয়ী হলে বস্তিবাসিদেরকে উচেছদ নয়, তাদেরকে স্থায়ী ভাবে পুর্নবাসন করা হবে বলে প্রতিশ্রুতি দিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।
তিনি বলেন, ঢাকা নগরীতে বসবাসরত বস্তিবাসীরা এমনিতেই অনেক কষ্টে আছেন। তার মধ্যে তাদের উচ্ছেদ করতে বারবার পরিকল্পিতভাবে আগুন লাগিয়ে দেওয়া হচ্ছে। আমি মেয়র নির্বাচিত হলে তাদেরকে স্থায়ীভাবে পুর্নবাসন করা হবে।
আজ শনিবার (২৫ জানুয়ারি) সকালে রাজধানীর মিরপুর ৬নং সেকশনের কাঁচা বাজার এলাকায় গণসংযোগ শুরু করার আগে এ পথসভায় তিনি এসব কথা বলেন।
বিএনপি সহ দলের নেতাকর্মী সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেন, মিরপুর এলাকায় চাঁদাবাজি ও মাদক ব্যবসা চলছে। আমরা বিজয়ী হলে এসব নির্মূলে কাজ করব।
তিনি বলেন, কাউকে অন্যায় করতে দেয়া হবে না। মিরপুর গার্মেন্ট শিল্প এলাকা, এখানে কর্মীদের নিরাপত্তা নেই। কাউকে অন্যায় করতে দেওয়া হবে না। তাদের নিরাপত্তায় আমরা এক সাথে আগামী দিনে কাজ করব।
ঢাকা সিটি নির্বাচনে ধানের শীষে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে তাবিথ আউয়াল বলেন, আপনারা আগামী ১ ফেব্রুয়ারি সারাদিন ধানের শীষে ভোট দিন। কেননা ধানের শীষ বিজয়ী হলে গণতন্ত্রের বিজয় হবে।
আজ শনিবার বেলা ১১টায় রাজধানীর মিরপুর-৬ এ কাঁচাবাজার এলাকায় থেকে নির্বাচনী গণসংযোগ শুরু করেন বিএনপি মেয়র প্রার্থী তাবিথ আউয়াল। এর পরে দুপুর ২টায় ইসিবি চত্বরে পথসভা ও গণসংযোগ করেন তিনি। এসময় তিনি ধানের শীষের পক্ষে ভোটারদের হাত ধরে ভোট দেওয়ার আহবান জানান।
গণসংযোগে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদিন ফারুক, বিএনপির ক্রীড়াবিষয়ক সম্পাদক আমিনুল হক, ৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মাহফুজ হোসাইন খান সুমন, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী দেলোয়ার হোসেন দুলু, ঢাকা মহানগর উত্তর বিএনপির দফতর সম্পাদক এবিএম রাজ্জাক, যুবদল উত্তরের সভাপতি এস.এম জাহাঙ্গীর হোসেন, দলের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম মিল্টন, জিয়া পরিষদের মহাসচিব ড. এমতাজ হোসেনসহ বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here