বাংলাদেশে ডোমিনোজ পিৎজার আনুষ্ঠানিক যাত্রা

0
182
728×90 Banner

ডেইলি গাজীপুর অর্থনীতি: বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে যাত্রা করেছে ডোমিনোজ পিৎজা। গত শুক্রবার রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত র‌্যাংগস ফরচুন স্কয়ারে জাঁকজমকপূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশে ডোমিনোজের প্রথম রেস্তোরাঁ উদ্বোধন করা হয়।
বাংলাদেশে ডোমিনোজের ব্যবসা পরিচালিত হবে জুবিল্যান্ট ফুডওয়ার্কস লিমিটেড (জেএফএল) ও গোল্ডেন হারভেস্ট কিউএসআর লিমিটেডের সঙ্গে যৌথভাবে। জেএফএল ভারতের অন্যতম বড় খাদ্যপণ্য সরবরাহকারী প্রতিষ্ঠান। অন্যদিকে গোল্ডেন হারভেস্ট কিউএসআর দেশের স্বনামধন্য গোল্ডেন হারভেস্ট গ্রæপের ব্যবসায়িক সাবসিডিয়ারি। জেএফএল ও গোল্ডেন হারভেস্ট বাংলাদেশে যৌথভাবে জেভি (জুবিল্যান্ট গোল্ডেন হারভেস্ট লিমিটেডের সংক্ষিপ্ত রূপ) নাম নিয়ে ব্যবসা পরিচালনা করবে। ডোমিনোজ বাংলাদেশে তাদের খাবারের মেন্যুকে নতুনভাবে সাজিয়েছে। এতে থাকছে আন্তর্জাতিক বাজারে ডোমিনোজের জনপ্রিয় সব পিৎজার পাশাপাশি দেশী ভোক্তা/গ্রাহকদের জন্য দেশীয় স্বাদের পিৎজা। গ্রহাকরা রেস্তোরাঁয় বসে পিৎজা খেতে পারবেন। পাশাপাশি থাকছে ৩০ মিনিটের মধ্যে হোম ডেলিভারির ব্যবস্থা। ডোমিনোজ ভোক্তা/গ্রাহকদের জন্য সাশ্রয়ী মূল্যে পিৎজা সরবরাহের ওপর সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছে। এর পিৎজার মূল্য তালিকা শুরু হয়েছে মাত্র ১৪৯ টাকা থেকে। ফলে মোটামুটি সব শ্রেণী-পেশার গ্রাহকরাই ডোমিনোজ পিৎজার স্বাদ গ্রহণের সুযোগ পাবেন।
উদ্বোধনী অনুষ্ঠানে জেএফএলের চেয়ারম্যান শ্যাম এস ভারতীয়া, সিইও ও হোলটাইম ডিরেক্টর প্রতীক পটা, গোল্ডেন হারভেস্ট গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক রাজীব সামদানী প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here