বিএনপির শীর্ষপদ পেতে পূত্রবধু নিপুণকে ব্যবহার করছেন গয়েশ্বর!

0
149
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)-এর কেন্দ্রীয় এবং স্থায়ী কমিটির নেতৃবৃন্দের বিতর্কিত কর্মকান্ডের কারনে ইতিমধ্যেই বেশ সমালোচনার স্বীকার হয়েছে দলটি।
এসবের মধ্যেই বিএনপির সাবেক মন্ত্রী ও স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের ঘনিষ্ঠ এক সূত্রে পাওয়া সংবাদের ভিত্তিতে ঝড় বইয়ে যাচ্ছে গণমাধ্যমে। বিএনপির সাবেক মন্ত্রী নিতাই রায় চৌধুরীর কন্যা এবং গয়েশ্বরের পূত্রবধু বিতর্কিত বিএনপি নেত্রী নিপুণ রায় চৌধুরীকে কেন্দ্র করেই শুরু হয়েছে এই বিতর্ক।
বেশ কয়েকবছর ধরেই বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের সাথে গয়েশ্বরের পারস্পরিক সম্পর্কের মধ্যে চলছে এক ধরণের শীতলযুদ্ধ, এবার সেই যুদ্ধেরই আসল কারণ ফাঁস হয়েছে।
লন্ডনে পলাতক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক জিয়ার ঘনিষ্ঠজনদের সাথে নিপুণ রায় চৌধুরীর অবৈধ সম্পর্কের কথা জানিয়েছেন তারেকেরই এক বিশ্বস্ত সূত্র।তারেকের সেই সূত্র থেকে প্রাপ্ত সংবাদে জানা গেছে, ‘বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী’র সাথে প্রায় সময়েই নিপুণকে গুলশানের এক পাঁচতারা হোটেলে যেতে দেখেছেন তিনি। এছাড়াও স্থায়ী কমিটির যেসকল সদস্য তারেক জিয়ার ঘনিষ্ঠ, তাদের সকলের সাথেই নিপুণের অবৈধ সম্পর্কের কথা চাউর হয়েছে দলটির মধ্যে’।
এদিকে রিজভীর মাধ্যমে তারেকের সাথে আঁতাত করে বিএনপির মহাসচিবের পদ থেকে মির্জা ফখরুলকে সরিয়ে নিজের শ্বশুর গয়েশ্বর চন্দ্র রায়কে আনার জন্য চেষ্টা করে যাচ্ছেন নিপুণ রায় চৌধুরী, এমন সংবাদই ছড়িয়ে পড়েছে গণমাধ্যমে।
গণমাধ্যমে এই খবর চাউর হবার পর থেকেই নিপুণের স্বামী বিশিষ্ট ব্যবসায়ী অভিজিত রায়ের সাথে দাম্পত্য কলহ শুরু হয়েছে নিপুণের।
অন্যদিকে বিএনপির বর্তমান মহাসচিব মির্জা ফখরুলের ঘনিষ্ঠ এক সূত্রের সাথে যোগাযোগ করলে তিনি জানান, ‘নিপুণের সাথে রিজভীসহ অন্যদের এসব সম্পর্কের কথা আগে থেকেই জানতেন তিনি, তবে এসবকিছু যে তাকে সরানোর উদ্দেশ্যেই করা হচ্ছে সেই বিষয়টা ঘুনাক্ষরেও আঁচ করতে পারেননি তিনি।
এই ঘটনায় রিজভীর প্রতি ক্ষিপ্ত হয়ে ইতিমধ্যেই বেশ কয়েকবার তারেকের সাথে স্কাইপি কলে আলাপ করেছেন মির্জা ফখরুল’। গয়েশ্বরকে স্থায়ী কমিটি থেকে বাদ দেওয়ার কথাও ভাবছেন তারেক জিয়া এরকমটা জানিয়েছেন তারেকের সেই ঘনিষ্ঠ সূত্র।
উল্লেখ, বিএনপির সাবেক সংসদ সদস্য নিতাই রায় চৌধুরীর কন্যা এবং গয়েশ্বর চন্দ্র রায়ের পূত্রবধু ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here