বীর মুক্তিযোদ্ধা শহীদুল্লাহ ভূঁইয়ার ৩য় মৃত্যুবার্ষিকী

0
83
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক :নরসিংদীর বীর মুক্তিযোদ্ধা শহীদুল্লাহ ভূঁইয়ার তৃতীয় মৃত্যুবার্ষিকী আগামী শুক্রবার অনুষ্ঠিত হবে। বীর মুক্তিযোদ্ধা শহীদুল্লাহ ভূঁইয়া, পিতা- মরহুম আলহাজ্ব আব্দুল জব্বার ভূঁইয়া,গ্রাম- রামনগর, উপজেলা রায়পুরা, জেলা- নরসিংদী। তিনি বিগত ০২/০৭/২০২০ইং তারিখে করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। মরহুমের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে নিজ গ্রামের বাড়ীতে রামনগর দারুল উলুম হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা এবং মসজিদে আগামী ০৭/০৭/২০২৩ইং তারিখ রোজ শুক্রবার জুমার নামাজের পর মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
উল্লেখ্য যে, জাতির জনক বঙ্গবন্ধুর আহ্বানে ১৯৭১ সনে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহনের জন্য চাচা বীরমুক্তিযোদ্ধা এডভোকেট আফতাব উদ্দিন ভূঁইয়ার নেতৃত্বে স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করেন। তিনি তৎকালীন মুজিবনগর সরকারের অধীনে আগরতলা হাফানী ক্যাম্পে মুক্তিযোদ্ধাদের থান্ডা খাওয়া ও ট্রেনিং এর ব্যবস্থা করার কাজে নিয়োজিত ছিলেন। স্বাধীনতার পর ১৯৭২ সনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ত্রাণ ও পুনর্বাসন মন্ত্রনালয়ের কর্মকর্তা হিসেবে মুক্তিযোদ্ধাদের পুনর্বাসন কাজের দায়িত্ব পালন করেন। তিনি একজন সমাজ সেবক হিসেবে নিজ গ্রামের বাড়িতে স্কুল, কলেজ, মসজিদ ও মাদ্রাসা প্রতিষ্ঠায় বিশেষ অবদান রেখে গেছেন। বীর মুক্তিযোদ্ধা শহীদুল্লাহ ভূঁইয়ার পরিবারের পক্ষ থেকে উনার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করার অনুরোধ করা হয়েছে। মহান আল্লাহ পাক উনাকে জান্নাতুল ফেরদাউস দান করুন। আমিন। আলহাজ্ব নাছির উল্লাহ ভূঁইয়া।
শরীফপুর আদর্শ সোসাইটি, ফেণীর উদ্যোগে স্থানীয় এলাকায় ত্যাগের মহিমায় উজ্জীবিত কোরবাণী ঈদোত্তর ঈদ পুণর্মিলনী অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি এম. মহিউদ্দিন শরিফীর সভাপতিত্বে এতে সকলের কলেরব উপস্থিতিতে স্বাগত ও শুভেছা বক্তব্য রাখেন, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক মো. নজরুল ইসলাম রুবেল, সহ-সভাপতি মো. শাহাদাত হোসেন পাটোওয়ারী, কোষাধ্যক্ষ খিজির আহমদ এবং উদ্যোক্তা মো. সাইফুদ্দিন সাইফ প্রমূখ।

 

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here