বৈদেশিক কর্ম সংস্থানের দক্ষতা ও সচেতনেতা শীষক সংবাদ সম্মেলন ও সেমিনার

0
144
728×90 Banner

মাসুদ রানা পলক,ঠাকুরগাঁওঃ যেনে শুনে বিদেশ যাই, অর্থ সম্মান দুটোই পাই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ঠাকুরগাঁও সদর উপজেলা প্রশাসনের আয়োজনে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক প্রচার, সাংবাদিক সম্মেলন ও সেমিনার অনুষ্টিত হয়েছে।
বুধবার সকাল ১১টায় উপজেলা হলরুমে এ সেমিনারে ঠাকুরগাঁওয়ে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মী ও সাংবাদিক বৃন্দ। বিভিন্ন ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান গণ এবং ঠাকুরগাঁওয়ে চাকুরি রত বিভিন্ন অধিদপ্তরের কর্মচারি বৃন্দ উপস্থিত ছিলেন।
সদর উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ-আল- মামুনের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-০১ আসনের মাননীয় সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।
বিশেষ অতিথি হিসেবে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম, সদর উপজেলা চেয়ারম্যান ও সদর আওয়ামী লীগ সভাপতি এ্যাড. অরুনাশু দত্ত টিটো, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃআব্দুর রশিদ, টিটিসির অধ্যক্ষ মোঃ সাইয়েদুল ইসলাম প্রমূখ।
উক্ত সংবাদ সম্মেলন ও সেমিনারের উপস্থিত প্রধান অতিথির ব্যক্তব্যে এমপি রমেশ চন্দ্র সেন বলেন, দেশের যুবকদের বিদেশে যাবার ব্যাপারে সচেতনেতা অবলম্বন করতে বলেছেন। এবং তিনি এও বলেন যে, বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রি শেখ হাসিনা দেশে বিভিন্ন বিষয়ের উপর হাতে কলমে শিক্ষার ব্যবস্থা করেছেন। যুবকরা যেন অবশ্যই কারিগরি শিক্ষা গ্রহন করে বিদেশে পাড়ি জমান। আমাদের ঠাকুরগাঁও টিটিসি’র আওতা থেকে বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ দেওয়া হচ্ছে সেখান থেকে সে শিক্ষা গ্রহণ করে বিদেশে গেলে তাকে তার কাজ নিয়ে ভাবনা করতে হবেনা। করোনা ভাইরাস সমন্ধে তিনি দেশে বিদেশে অবস্থান রত ঠাকুরগাঁওয়ের মানুষদের সচেতন থাকতে বলেছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here