ঠাকুরগাঁওয়ের ২১টি ইউনিয়নে নবনির্মিত বঙ্গবন্ধু মুর‌্যাল ও ফলক উন্মোচন

0
136
728×90 Banner

মাসুদ রানা পলক,ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার ২১টি ইউনিয়নে নবনির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মুর‌্যাল ও ফলক উন্মোচন এর উদ্বোধন করেন ঠাকুরগাঁও ১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব রমেশ চন্দ্র সেন এমপি।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে ঠাকুরগাঁও সদর উপজেলার ২১টি ইউনিয়নে নবনির্মিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মুর‌্যাল ও ফলক উন্মোচন এর উদ্বোধনী অনুষ্ঠান উপজেলার হলরুমে অনুষ্ঠিত হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও ১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব রমেশ চন্দ্র সেন এমপি ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম, সদর উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান এ্যাডভুকেট অরুনাংশ দত্ত টিটো। আয়োজনটি সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন।
প্রধান অতিথির ব্যক্তব্যে এমপি রমেশ চন্দ্র সেন বলেন, আজ আমরা ২১টি ইউনিয়নে একি সাথে জাতির জনকের ২১টি ফলক ও মুর‌্যাল এর শুভ উদ্বোধন করছি। আগামী প্রজন্মের কাছে এটি সাক্ষি হয়ে রবে আগামী প্রজন্ম জানবে বঙ্গবন্ধু কে? বঙ্গবন্ধু নিয়ে ভাবনা তাদের জানা থাকবে। বঙ্গবন্ধু বাংঙ্গালী জাতির মহানায়ক ছিলেন। পরবর্তীতে যেন মোর‌্যাল গুলো সঠিক ভাবে দেখাশুনা করা হয় সেদিকেও খেয়াল রাখতে বলেন এমপি-রমেশ। দেশে করোনা ভাইরাস সমন্ধে তিনি দেশে বিদেশে অবস্থান রত ঠাকুরগাঁওয়ের মানুষদের সচেতন থাকতে বলেছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here