বৈধ অস্ত্রের অপব্যবহার করায় ব্যবসায়ী গ্রেফতার

0
294
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : রাজধানীর উত্তরায় আগ্নেয়াস্ত্র প্রদর্শন করে ত্রাস সৃষ্টি ও জনমনে ভীতি সঞ্চার করার অভিযোগে মেজবাহ উদ্দিন রুবেল(৪৪)নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১। এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, দুটি ম্যাগাজিন, ৫০ রাউন্ড গুলি, একটি পিস্তল বক্স, দুটি পিস্তল কভার, একটি পিস্তলের লাইসেন্স ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
বুধবার (১৫ সেপ্টেম্বর) বেলা সোয়া ২টায় উত্তরার একটি ফ্ল্যাট বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।বুধবার রাতে র‍্যাব-১ এর সহকারী পরিচালক (অপস অফিসার) নোমান আহমদের সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করে র‍্যাব-১।
গ্রেফতারকৃত মেজবাহ উদ্দিন সরকার রুবেল গাজীপুরের টঙ্গীর আরিচপুর এলাকার মৃত মোহাম্মদ আলী সরকারে ছেলে।তিনি ফেসবুকের আদলে তৈরি সামাজিক যোগাযোগ মাধ্যম হার্টসবুক এবং আর এস বি গ্রুপের চেয়ারম্যান।


র‍্যাব-১ জানায়, মেজবাহ উদ্দিন সরকার রুবেল তার দেহরক্ষী ফারুকসহ অজ্ঞাতনামা আরও দুইজনকে নিয়ে রাজধানীর উত্তরা ও টঙ্গী এলাকাসহ বিভিন্ন এলাকায় আধিপত্য বিস্তার ও জনমনে ভীতি সৃষ্টি করার উদ্দেশ্যে প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন করে থাকে। এ কাজে সহযোগিতার জন্য অবৈধভাবে অস্ত্রসহ তিনজন দেহরক্ষী নিয়োগ করে সে।
এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ব্যক্তিগত আইডিতে অস্ত্র প্রদর্শন ও মহড়ার ছবি আপলোড করে। গোয়েন্দা নজরদারির ভিত্তিতে বুধবার দুপুরে উত্তরার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে বিদেশি পিস্তল, ম্যাগাজিনসহ ৫০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here