বিপ্লবী ওয়ার্কার্স পার্টির রাঙামাটি সদর উপজেলা আহবায়ক কমিটি গঠন

0
80
728×90 Banner

সংবাদ বিজ্ঞপ্তি : ১৫ সেপ্টেম্বর বুধবার বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির রাঙামাটি জেলা কমিটির সদর হাসপাতাল এলাকার অস্থায়ী কার্যালয়ে রাঙামাটি সদর উপজেলা কমিটি গঠনের লক্ষে এমিলি চৌধুরীর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।
সভায় জনগণের ভোট, ভাত ও মুক্তমত প্রকাশের অধিকার কায়েমে গণসংগ্রাম জোরদার করার লক্ষে এবং বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাংগঠনিক রাজনৈতিক কর্মসূচি মেহনতি গণমানুষের কাছে তৃর্ণমুল পর্যায়ে পৌছানের লক্ষে আলোচনা করা হয়।
সভায় প্রাথমিকভাবে ১১ সদস্য বিশিষ্ট রাঙামাটি সদর উপজেলা আহবায়ক কমিটি গঠন করা হয়।
বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি রাঙামাটি সদর উপজেলা কমিটির আহবায়ক এমিলি চৌধুরী, যুগ্ম আহবায়ক শিখা চাকমা ও রীতা চাকমা, সদস্য সচিব কাঞ্চনা চাকমা, সদস্য ছায়া রাণী চাকমা, রেমি চাকমা, আলো রাণী চাকমা, জেকি চাকমা, চম্পা চাকমা, বন্যা চাকমা ও কৃঞ্চা চাকমা।
এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টি রাঙামাটি জেলা কমিটি মো. আবুল হাসেম, সাধারন সম্পাদক নির্মল বড়–য়া মিলন ও সম্পাদক মন্ডলীর সদস্য জুঁই চাকমা প্রমুখ।
বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির গঠনতন্ত্রের ধারা ১৬ মোতাবেক রাঙামাটি সদর উপজেলা আহবায়ক কমিটি গঠন করা হয়। উক্ত আহবায়ক কমিটি সদর উপজেলার বন্দুকভাঙ্গা, বালুখালী, জীবতলী, মগবান, কুতুকছড়ি, সাপছড়ি ইউনিয়ন ও রাঙামাটি শহর এলাকায় পার্টির সভ্যপদ প্রদানের মাধ্যমে পার্টির সদস্যদের সমন্বয়ে রাঙামাটি সদর উপজেলা পূর্ণাঙ্গ কমিটি আগামী তিনমাসের মধ্যে গঠন করে জেলা কমিটির নিকট জমা দিবেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here