ব্রাজিল পাহারায় রাখবে মেসিকে

0
182
728×90 Banner

ডেইলি গাজীপুর স্পোর্টস: কোপা আমেরিকার লিওনেল মেসি এখনও নিজেকে মেলে ধরতে পারেননি। তবে আর্জেন্টিনার তারকা ফরোয়ার্ডকে মোটেও হালকাভাবে নিচ্ছে না ব্রাজিল। দলটির ডিফেন্ডার চিয়াগো সিলভা জানিয়েছেন, সেমি-ফাইনালে প্রতিপক্ষ দলের তারকা ফরোয়ার্ডের ওপর বিশেষ নজর রাখবেন তারা।
আগামী বুধবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ৬টায় বেলো হরিজন্তেতে ফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি হবে ব্রাজিল ও আর্জেন্টিনা। ২০০৭ সালের পর প্রথম কোপা আমেরিকায় মুখোমুখি হচ্ছে দুই ফুটবল পরাশক্তি। সেবার ৩-০ গোলে জিতেছিল ব্রাজিল। সেমি-ফাইনাল সামনে রেখে শনিবার এক সংবাদ সম্মেলনে সিলভা মেসিকে নিয়ে সতর্ক থাকার কথা জানান।
“সে বিশ্বের সেরা খেলোয়াড় এবং এখনও সে হঠাৎ নিজের সেরাটায় ফিরতে পারে।”
“আমাদের পায়ে বল থাকার সময় এবং না থাকার সময় তার ওপর বিশেষ দৃষ্টি দিতে হবে। মাঠে কখনও কখনও সে হাঁটার গতিতে থাকতে পারে কিন্তু সে সবসময় প্রতিআক্রমণ করার জন্য জায়গার খোঁজে থাকে।”
“আবার তার মুখোমুখি হতে পারা সম্মানের ব্যাপার। তাকে থামানোর চেষ্টা করতে হবে আমাদের।”
গ্রæপ পর্ব ও কোয়ার্টার-ফাইনাল মিলিয়ে এ পর্যন্ত খেলা চার ম্যাচে মাত্র এক গোল করেছেন মেসি। সেটিও প্যারাগুয়ের সঙ্গে গ্রæপ পর্বে ১-১ ড্র করা ম্যাচে পেনাল্টি থেকে। আর্জেন্টিনার সর্বোচ্চ গোলদাতা নিজেও স্বীকার করেছেন ব্রাজিলের আসরে সেরাটা খেলতে পারছেন না।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here