মাদক দমনে পুলিশকে সহযোগিতা করুন : জিএমপি কমিশনার

0
233
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: পুলিশকে আপনারা মাদক দমনে সহযোগিতা করুন। আর এতে যদি কোন পুলিশ সদস্য জড়িত থাকে তাদের কোন অবস্থাতেই ছাড় দেয়া হবেনা। মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার ওয়াই এম বেলালুর রহমান বিপিএম একথা বলেন।
বুধবার দুপুরে জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর যৌথভাবে গাজীপুর মহানগরের চান্দনা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে মাদক বিরোধী সমাবেশের আয়োজন করে।
মাদক বিরোধী সমাবেশে গাজীপুরের অতিরিক্ত জেলা প্রশাসক, শিক্ষা ও আইসিটি মো. আবু নাসার উদ্দিনের সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন ঢাকা বিভাগীয় মাদকদ্রব্য নিয়নন্ত্রন অধিদফতরের অতিরিক্ত পরিচালক মো. ফজলুর রহমান ও বিশেষ অতিথি ছিলেন,আব্দুল হালিম সরকার, মহানগর যুবলীগ নেতা কামরুল আহসান সরকার রাসেল, অধ্যক্ষ মো. মজিবুর রহমান, গাজীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদফতরের সহকারী পরিচালক এস.এম. রাসেল ইসলাম নূর।
পুলিশ কমিশনার বলেন, পুলিশকে আপনারা মাদক দমনে সহযোগিতা করুন। আর এতে যদি কোন পুলিশ সদস্য জড়িত থাকে তাদের কোন অবস্থাতেই ছাড় দেয়া হবেনা। বক্তারা বলেন, মাদক একটি সর্বনাশী ব্যাধি। এব্যাধিকে প্রতিরোধে সকল শ্রেণি পেশার লোককে এগিয়ে আসতে হবে। নতুবা আমাদের ছেলে মেয়েদের এ সর্বনাশী ব্যাধি গ্রাস করবে। ফলে এখন থেকেই আমাদের মাদকের বিরুদ্ধে জাপিয়ে পড়তে হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here