মানুষ বেঁচে থাকে তার কর্মে…..বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ

0
169
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : বাংলাদেশ প্রেস কাউন্সিলের বিদায়ী চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ বলেছেন, মানুষ বেঁচে থাকে তার কর্মে। আমি আজীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। বঙ্গবন্ধু গবেষণা পরিষদ কর্তৃক তাকে প্রদত্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। সরকারি চুক্তি অনুসারে মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদের প্রেস কাউন্সিলে শেষ কর্মদিবস আগামী বুধবার (৯ ডিসেম্বর)। রোববার (৬ ডিসেম্বর) সকালে তাকে বিদায় সংবর্ধনা দিয়েছে বঙ্গবন্ধু গবেষণা পরিষদ। প্রেস কাউন্সিল মিলনায়তনে বিদায়ী চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান, আলোচনা সভা ও বিশেষ দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ শহীদুল্লাহ সিকদার বলেন বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ মানবিক গুণাবলিতে উজ্জীবিত একজন ভাল মানুষ। প্রেস কাউন্সিল থেকে বিদায় পরবর্তী সময়ে তিনি আরো বৃহৎ পরিসরে কাজ করতে পারবেন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব (যুগ্ম সচিব) শাহ আলম ও দৈনিক নবচেতনা পত্রিকার সম্পাদক লায়ন মোঃ সাখাওয়াত হোসেন।
সভাপতির বক্তব্যে লায়ন মোঃ গনি মিয়া বাবুল বলেন, বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা সর্বস্তরে বাস্তবায়ন করতে নিরলসভাবে কাজ করছেন। তিনি প্রেস কাউন্সিলকে দেশব্যাপী পরিচিত করেছেন। প্রেস কাউন্সিল দিবস, প্রেস কাউন্সিল পদক প্রদান, সাংবাদিকদের প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে তিনি প্রেস কাউন্সিলকে বিশেষ মর্যদায় উন্নীত করেছেন।
আলোচনা শেষে বিচারপতি মমতাজ উদ্দিন আহমদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন, অনুষ্ঠানের সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here