মার্চ আমাদের মুক্তি ও স্বাধীনতার মাস

0
95
728×90 Banner

ডেইলি গাজীপুর, সংবাদ বিজ্ঞপ্তি: মুজিববর্ষ, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান স্বাধীনতা দিবস ২০২২ উদ্যাপন উপলক্ষে “স্বাধীন বাংলাদেশের অভুদ্যয়ে মার্চ মাসের তাৎপর্য” শীর্ষক আলোচনা সভা ২৮ মার্চ ২০২২, সোমবার বিকালে আইইবি কাউন্সিল হলে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রকৌশলী মো. আবদুস সবুর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ ও প্রাক্তণ প্রেসিডেন্ট, আইইবি। বিশেষ অতিথি ছিলেন, প্রকৌশলী মোহাম্মদ হোসাইন, ভাইস-প্রেসিডেন্ট (এ এন্ড আই), আইইবি, প্রকৌশলী খন্দকার মনজুর মোর্শেদ, ভাইস-প্রেসিডেন্ট (এ এন্ড এফ), আইইবি, প্রকৌশলী এস এম মনজুরুল হক মঞ্জু, ভাইস-প্রেসিডেন্ট (এস এন্ড ডব্লিউ), আইইবি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রকৌশলী মো. নুরুজ্জামান, ভাইস-প্রেসিডেন্ট (এইচ আর ডি), আইইবি। স্বাগত বক্তব্য প্রদান করেন, আইইবি’র সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. শাহাদাৎ হোসেন (শীবলু), পিইঞ্জ.। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, প্রকৌশলী শেখ তাজুল ইসলাম তুহিন, সম্মানী সহকারী সাধারণ সম্পাদক (প্রশাসন ও অর্থ), আইইবি।
অনুষ্ঠানে প্রধান অতিথি, প্রকৌশলী মো. আবদুস সবুর, তার বক্তব্যে বলেন, “মার্চ আমাদের মুক্তি ও স্বাধীনতার মাস।” তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরাধিকার দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে উন্নত আধুনিক বাংলাদেশের যে অগ্রযাত্রা অব্যাহত রয়েছে তা কেউ রুখতে পারবে না।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here