মালিবাগে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’মাদক ব্যবসায়ী নিহত,পিস্তল ১ লাখ পিস ইয়াবা ও নগদ ২ লাক টাকা জব্দ

0
187
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর মালিবাগে র‌্যাবের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ ইকবাল হোসেন (৩০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত ও দুইজন মাদক ব্যবসায়ী হয়েছেন। আহতরা হলেন নিহত ইকবালের স্ত্রী ও শ্যালক। র‌্যাবের দাবি, হতাহতরা মাদক ব্যবসায়ী। এসময় র‌্যাব সদস্যরা তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, লক্ষাধিক পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ ২ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।
আজ রোববার (১২ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে রাজধানীর মালিবাগ রেলেগেট এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
আজ রোববার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২) এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মহিউদ্দিন ফারুকী আজ এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, রোববার সকাল সাড়ে ৭টার দিকে কক্সবাজার থেকে বাসে করে মালিবাগ রেলগেইট এলাকায় ইয়াবার একটি বড় চালান আসে। পরে ওই বাস থেকে মাদক ব্যবসায়ীরা ইয়াবা মাইক্রোবাসে তোলা হচ্ছিল। এমন খবর পেয়ে র‌্যাব-২ এর একটি দল সেখানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা প্রথমে র‌্যাব সদস্যদেরকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পরে র‌্যাব সদস্যরা জীবনরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে ঘটনাস্থলেই এক মাদক কারবারি গুরুতর নিহত হয়। পরে তাকে উদ্বার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইকবালকে মৃত ঘোষনা করে। বন্দুকযুদ্ধের সময় নিহত ইকবালের স্ত্রী ও শ্যালকসহ দুইজন আহত হন। তাদেরকে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। আহতদের পরিচয় এখনও জানা যায়নি।
পুলিশ সুপার মহিউদ্দিন ফারুকী আজ জানান, আমরা এখন ঘটনাস্থল পরিদর্শন করছি। তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, লক্ষাধিক পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ ২ লাখ টাকা উদ্ধার করা হয়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here