যুবলীগ নেতা খালেদকে জিঞ্জাসাবাদ শেষে গুলশান থানায় সোপর্দ

0
216
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীতে অবৈধ জুয়া ও ক্যাসিনো চালানোর অভিযোগে র‌্যাব কর্তৃক আটক ঢাকা দক্ষিণ মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে জিঞ্জাসাবাদ শেষে আজ দুপুরে ডিএমপি গুলশান থানায় সোপর্দ করেছে এলিট ফোর্স র‌্যাব। এ ঘটনায় ঘটনায় আজ বিকেলে ডিএমপির গুলশান ও মতিঝিল থানায় অস্ত্র, মাদক ও মানিল্ডারিং আইনে মামলা দায়ের করা হয়েছে।
আজ বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে খালেদকে র‌্যাব সদস্যরা কড়া প্রহরায় একটি সাদা মাইক্রোবাসে করে গুলশান থানায় নিয়ে আসেন।
র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উয়িংয়ের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মো: মিজানুর রহমান ভূঁইয়া আজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি বলেন, ধৃত যুবলীগ নেতা খালেদ মাহমুদের বিরুদ্ধে অস্ত্র, মাদক ও মানিলন্ডারিং আইনে মোট তিনটি মামলা দায়ের করা হয়েছে। ডিএমপি গুলশান ও মতিঝিল থানায় এসব মামলা গুলো র‌্যাবের পক্ষ থেকে থানায় রুজু করা হয়।
এদিকে, বুধবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সোয়া ৭টার দিকে গুলশান ২ নম্বরের নিজ বাসা থেকে র‌্যাব সদস্যরা তাকে আটক করেন। এসময় তার কাছ থেকে একটি অবৈধ পিস্তল, ছয় রাউন্ড গুলি, একটি শর্টগান ও ৫৮৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এছাড়া নগদ ১০ লাখ ৩৪ হাজার টাকা ও ৫ থেকে ৬ লাখ মূল্যের বিদেশী ডলার পাওয়া যায়। এছাড়া তার কাছ থেকে মোট ৩টি অস্ত্র উদ্ধার করা হয়। যার একটি লাইসেন্সবিহীন, অপর দুটি লাইসেন্সের শর্তভঙ্গ করে রাখা হয়েছিল।
ডিএমপি গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান আজ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।
এবিষয়ে পরে বিস্তারিত জানতে ওসি’র সাথে একাধিকবার যোগায়োগের চেষ্টা করলে ওসি ফোন রিসিভ করেনি।
র‌্যাবের এক উর্ধ্বতন কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে আজ জানান, আটক যুবলীগ নেতা খালেদ মাহমুদ ভুঁইয়াকে র‌্যাব-৩ হেফাজতে জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে গুলশান থানায় হস্তান্তর করা হয়েছে।
তিনি বলেন, প্রাথমিক জিঞ্জাসাবাদে খালেদ ক্যাসিনো ও মাদক ব্যবসা নিয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। সেগুলো যাচাই বাচাই চলছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে গুলশান থানায় ও মাদক আইনে মতিঝিল থানায় পৃথক দুটি মামলা সহ মোট ৩টি মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব বাদী হয়ে তার বিরুদ্ধে এ সব মামলা রুজু করেছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here