রংপুরে বাস-ভটভটি সংঘর্ষ ও ট্রাকের ধাক্কায় নিহত ৩, আহত ৫

0
226
728×90 Banner

সাহানুর রহমান,রংপুর: ঢাকা-রংপুর মহাসড়কে রংপুরের মিঠাপুকুরে যাত্রীবাহী বাস ও শ্যালো ইঞ্জিন চালিত ভটভটির সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই ভটভটি চালকসহ দুইজন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৫ জন। আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে কাউনিয়া থানার ওসি আজিজুল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার সকালে রংপুরের কাউনিয়া উপজেলা তিস্তা এলাকায় ট্রাকের ধাক্কায় অধীর চন্দ্র(৩৩) নামের এক যুবক নিহত হয়েছে। সে ঐ এলাকার টেপামধুপুর গ্রামের বাসিন্দা।
পুলিশ জানায়,রবিবার (২৭ অক্টোবর) রাতে পৌনে ১২টার দিকে মিঠাপুকুর উপজেলার বলদিপুকুরে এ সড়ক দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহতের নাম পরিচয় জানা যায়নি। তবে নিহতরা মিঠাপুকুরের শাল্টি গোপালপুর গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।
এদিকে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আলী বলেন, ‘রাতে বলদিপুকুরে আরডি ডেইরি মিল্ক ভিটা সংলগ্ন এলাকায় ঢাকাগামী নাবিল স্ক্যানিয়া পরিবহন বিপরীত দিক থেকে আসা একটি শ্যালে ইঞ্জিন চালিত ভটভটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে চালকসহ দুইজনের মৃত্যু হয়।
নিহতদের মরদেহ নিকটস্থ বড় দরগাহ হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় আহত ৫ জনকে রংপুর মেডিকেলে উপজেলা ভর্তি করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here