রাজধানীতে পৃথক দুর্ঘটনায় নারী সহ ৩ জন নিহত

0
199
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর আদাবর ও কদমতলী মুন্সিখোলায় পৃথক দুর্ঘটনায় এক নারী সহ ৩জন নিহত হয়েছেন। নিহতরা হলেন- শ্রমিক টিটু (৫৮),অঞ্জাত নামা এক নারী (২৪) ও অঞ্জাত নামা ব্যক্তি (৫৪)। আহত তিনজন হলেন- গজনবী (৫০), জাহাঙ্গীর (৪৫) ও বাহারুল (৪৫)। প্রামিকভাবে সড়ক দুর্ঘটনায় নিহত দুই জনের নাম ও পরিচয় সোমবার দুপুর পর্যন্ত জানা যায়নি।
আজ সোমবার ভোরে রাজধানীর আদাবর থানার শ্যামলী সড়ক ও জনপথ অফিস সংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।
ডিএমপি’র আদাবর থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান আজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আজ সোমবার ভোর ৪টার দিকে রাজধানীর আদাবর থানার শ্যামলী সড়ক ও জনপথ অফিস সংলগ্ন রাস্তা দিয়ে ভ্যান চালিয়ে যাচিছল এক অঞ্জাত নামা ব্যক্তি। সে সময় ওই ভ্যান গাড়িতে এক অঞ্জাত নারী ছিল। এসময় দ্রæতগতিতে আসা একটি ট্রাক ওই ভ্যান গাড়িকে সজোরে ধাক্কা ও চাপা দিয়ে এক নারী (২৪) ও অঞ্জাত এক পুরুষ ভ্যানচালক (৫৪) ঘটনাস্থলে মারা যায়। পরে আদাবর থানা পুলিশ খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে পৌছে তাদের দুইজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এসআই হাবিবুর রহমান আরও বলেন, প্রাথমিকভাবে নিহতদের নাম পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। একটি ট্রাক তাদের ভ্যানটিকে চাপা দিলে এদুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তাদের এক নারী ও এক অঞ্জাত পুরুষের মৃত্যু হয়।
পুলিশ ও স্থানীয় লোকজনের ধারনা, কাঁচামাল কেনার উদ্দেশ্যে তারা বের হয়েছিল। এঘটনায় আদাবর থানায় রোড এক্রিডেন্ট আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এদিকে, রোববার (২৭ অক্টোবর) দুপুরে রাজধানীর কদমতলী মুন্সিখোলায় রাজধানীর কদমতলী এলাকায় একটি দোকানে কাজ করার সময় বস্তার নিচে চাপা পড়ে টিটু (৬০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন। আহত তিনজন হলেন- গজনবী (৫০), জাহাঙ্গীর (৪৫) ও বাহারুল (৪৫)। টিটুর বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলায়। তিনি রাজধানীর ফতুল্লায় থেকে শ্রমিক হিসেবে কাজ করতেন।
রোববার (২৭ অক্টোবর) দুপুরে রাজধানীর কদমতলী মুন্সিখোলায় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ, এলাকাবাসি ও টিটুর সহকর্মী শামসুল হক জানান, রোববার দুপুরে তারা কদমতলী মুন্সিখোলায় একটি গোডাউনে কাজ করছিলেন। এ সময় গোডাউনে সারিবদ্ধভাবে থাকা বস্তা সরানোর সময় উপর থেকে ওই চারজনের ওপর পড়ে সেগুলো। এতে তারা বস্তার নিচে চাপা পড়লে দ্রুত তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। তখন চিকিৎসক টিটুকে মৃত ঘোষণা করেন। বাকি তিনজন হাসপাতালে চিকিৎসাধীন।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া আজ জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। আহত তিনজন হাসপাতালে চিকিৎসাধীন।
ডিএমপি’র কদমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) জামাল উদ্দিন মীর আজ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here