রংপুরে মটর মালিক সমিতির বাঁধায় বিআরটিসির দোতালা বাস সার্ভিস বন্ধ

0
229
728×90 Banner

সাহানুর রহমান,রংপুর: রংপুর মহানগরীর বিভিন্ন রুটে চলাচলকারী বিআরটিসির দোতলা বাস চলাচল বন্ধ করে দিয়েছে মালিক সমিতি। এসময় বাসের ড্রাইভার হেলপারসহ বিআরটিসির কর্মকর্তা কর্মচারীদের মারধর, বাস আটকিয়ে যাত্রীদের নামিয়ে দেয়া হয়েছে।
বিআরটিসির কর্মকর্তা কর্মচারীদের অভিযোগ, সোমবার সকাল থেকে রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় কোন কারন ছাড়াই মটর মালিক সমিতির লোকজন বিআরটিসির দোতলা বাস আটকে ড্রাইভার হেলপারকে মারধর করে যাত্রীদের জোর করে বাস থেকে নামিয়ে দেয়। তারা সবগুলো দোতলা বাস চলাচল বন্ধ করে দেয়। এসব বাস পীরগঞ্জ থেকে পাগলাপীর পর্যন্ত চলতো।
রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল ও বিআরটিসি বাস ডিপো এলাকায় গিয়ে বাসের ড্রাইভাদের সাথে কথা বললে দোতলা বাসের ড্রাইভার সালাম জানান, তিনি বাস নিয়ে পাগলাপীর যাওয়ার পথে বাস টার্মিনালের কাছে গেলে মালিক সমিতির লোকজন তার উপর হামলা চালায়। তারা জোর করে তাকে বাস থেকে নামিয়ে মারধর করে এবং যাত্রীদের বাস থেকে নামিয়ে দেয়। তারা বলেছে রংপুর থেকে বিআরটিসির কোন দোতলা বাস চলাতে তারা দেবে না। একই অভিযোগ করেছে আিরটিসি বাস ডিপোর কর্মকর্তা কর্মচারীরা।
এ ব্যাপারে বিআরটিসি রংপুর বাস ডিপোর ম্যানেজার নুরুল হক জানান, মটর মালিক সমিতির লোকজন তাদের ড্রাইভার হেলপার ও কর্মকর্তা কর্মচারীদের মারধর করে দোতলা বাস চলাচল বন্ধ করে দিয়েছে। তিনি বলেন সরকারী বাস সরকারী রাস্তায় চলবে এতে তারা বাঁধা দিতে পারেনা।
এ ব্যাপারে মটর মালিক সমিতির কর্মচারী রওনক জানান, মালিক সমিতির নির্দেশে আমরা দোতলা বাস চলাচল বন্ধ করে দিয়েছি। কারন সিটি করপোরেশন এলাকায় দোতলা বাস চলাচল করলে আমাদের বাসে যাত্রী হয় না । সে কারনে আমরা এসব বাস বন্ধ করে দিয়েছি। জোড় করে নামানোর চেস্টা করা হলে ৫ তারিখ থেকে আমরা ধর্মঘটে যাবো।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here